বড় খবর

সাতাশ বসন্ত পেরিয়ে স্মৃতি রোমন্থনে ‘দিওয়ানা’ শাহরুখ

‘দিওয়ানা’ ছবির জনপ্রিয় বাইক চালানোর দৃশ্য মনে পড়ে! ফের একবার সেই দৃশ্যকেই চোখের সামনে আনলেন কিং খান। বাইক চালিয়ে বলিউড স্মৃতি রোমন্থন করলেন শাহরুখ।

Shah Rukh Khan says he has no film in hand
শাহরুখ খানের ছবি ফেসবুক পেজ থেকে সংগৃহীত।

তিনি বলিউডের কিং খান, কিংবা বলতে পারেন বলিউড বাদশা। মঙ্গলবার সিনে দুনিয়ায় ২৭ বছর পার করে ফেললেন তিনি। আর সেই মূহুর্ত ভাগ করে নিলেন আম জনতার সঙ্গে কিন্তু একেবারেই নিজস্ব কায়দায়। ‘দিওয়ানা’ ছবির জনপ্রিয় বাইক চালানোর দৃশ্য মনে পড়ে! ফের একবার সেই দৃশ্যকেই চোখের সামনে আনলেন কিং খান। বাইক চালিয়ে বলিউড স্মৃতি রোমন্থন করলেন শাহরুখ। সেই ভিডিও তিনি টুইট করে ফ্যানেদের উদ্দেশ্যে বার্তাও দিয়েছেন।

ভিডিওতে শাহরুখ বলেন, ”আমি সবাইকে ধন্যবাদ জানাতে চাই ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে আমার ২৭ বছরের জার্নির জন্য। যদিও সময়টা আমার জীবনের অর্ধেক। প্রত্যেকবার আমার ফ্যানেদের আনন্দ দিতে চাই। কখনও পারি, কখনও ব্যর্থ হই। সেই মোটরসাইকেলে পর্দায় এসেছিলাম, তখন থেকে এখনও পর্যন্ত আমার পাশে থাকার জন্য ধন্যবাদ।”

আরও পড়ুন, ডিসেম্বরে বিয়ের গুজব নিয়ে কী বললেন বরুণ ধাওয়ান?

প্রসঙ্গত, ১৯৯২ সালে দিওয়ানা ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছিল কিং খানের। সেই ছবিরই গান ”কোয়ি না কোয়ি চাহিয়ে, পেয়ার করনে ওয়ালা”য় বাইক চালিয়ে নস্ট্যালজিয়ায় ভাসলেন শাহরুখ। রাজ কনওয়ারের পরিচালনায় এই ছবিতে শাহরুখ ছাড়াও ছিলেন ঋষি কাপুর ও দিব্যা ভারতী। এরপরে একে একে ‘বাজিগর’ (১৯৯৩), ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’ (১৯৯৫), ‘দিল তো পাগল হ্যায়’ (১৯৯৭), ‘কুছ কুছ হোতা হ্যায়’র (১৯৯৮) মতো ছবি উপহার দিয়েছেন দর্শকদের।

Read the full story in English 

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shah rukh khan has completed 27 years in the indian cinema

Next Story
পুরোদমে শুটিং চলছে অর্পিতা-পূজারিণীর ‘রাইফেল’ ছবির
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com