scorecardresearch

বড় খবর

‘মন্নতে মহাভোজ’, ফ্রান্স-কানাডা সহ ভিন্ন দেশের রাষ্ট্রদূতদের বাড়িতে ডেকে খাওয়ালেন শাহরুখ

‘অতিথি দেব ভবঃ’… কিং খান ম্যাজিকে মুগ্ধ ভিন্ন দেশের রাষ্ট্রদূতরা।

‘মন্নতে মহাভোজ’, ফ্রান্স-কানাডা সহ ভিন্ন দেশের রাষ্ট্রদূতদের বাড়িতে ডেকে খাওয়ালেন শাহরুখ
শাহরুখের মন্নতে মহাভোজে ভিন্ন দেশের রাষ্ট্রদূতরা

চমক দিতে শাহরুখ খানের জুড়ি মেলা ভার! ইদের দিন দুয়েক কাটতে না কাটতেই নিজের বাংলো মন্নতে মহাভোজের আয়োজন বলিউড সুপারস্টারের। আমন্ত্রিত দেশ-বিদেশের সব রাষ্ট্রদূতরা। একেবারে রাজকীয় আয়োজন। ফ্রান্স, কানাডা, কিউবেক থেকে শুরু করে দক্ষিণ এশিয়ার ট্রেড কমিশনার… কে নেই সেই মহাভোজে? এমন আতিথেয়তা দেখে কিং খান ম্যাজিকে মুগ্ধ ভিন্ন দেশের রাষ্ট্রদূতরাও। সোশ্যাল মিডিয়ায় তাঁরা বলিউড তারকাদম্পতি শাহরুখ-গৌরীর প্রশংসায় পঞ্চমুখ।

মন্নতের সেই আড্ডার ছবি সোশ্যাল মিডিয়ার সুবাদে এখন ভাইরাল। কানাডার রাষ্ট্রদূত ডেইডরা কেলি শাহরুখের বাড়িতে সাক্ষাতের ছবি শেয়ার করে ধন্যবাদ জানিয়েছেন তাঁকে। পাশাপাশি এহেন রাজকীয় আয়োজনের জন্য সুগৃহিণী গৌরী খানের আতিথেয়তারও প্রশংসা করেছেন। কেন গোটা বিশ্বে শাহরুখের এত অগণিত ভক্ত, সেকথা লিখেছেন তিনি। কেলির কথায়, “এখন বুঝলাম কিং খানের চার্মে কেন মুগ্ধ গোটা বিশ্ব। তোমাদের এই উষ্ণ অভ্যর্থনার জন্য অসংখ্য ধন্যবাদ শাহরুখ-গৌরী। বলিউড আর কানাডিয়ান ফিল্ম ইন্ডাস্ট্রির বন্ধন যেন আরও শক্ত হয়, আরও নতুন কাজের পথ প্রশস্ত হয়, সেদিকে খেয়াল রাখব।”

ফ্রান্সের রাষ্ট্রদূত জঁ মার্ক সেরে শার্লট-ও শাহরুখের সঙ্গে একফ্রেমে ধরা দিয়েছেন। সেই ছবি টুইট করে তাঁর মন্তব্য, “মুম্বইয়ের সর্বোচ্চ পুরস্কারপ্রাপ্ত ‘নাইট’-এর সঙ্গে দেখা করে বেশ ভাল লাগল। ‘লিয়ন ডি অনার’ এই সম্মান বলিউডের শাহ-র জন্য এক্কেবারে উপযুক্ত। এলাহি মধ্যাহ্নভোজ আয়োজনের জন্য ধন্যবাদ শাহরুখ খান।”

পরনে কালো টি-শার্ট, এলোমেলো চুলে কিং খানকে বেজায় চার্মিং দেখাচ্ছিল। নজর কাড়ল মন্নতের ইন্টিরিয়রও। যা কিনা পুরোটাই গৌরী খানের নিজের হাতে সাজানো। কিউবেকের রাষ্ট্রদূত বললেন, “শাহরুখের বাড়িতে একটা দারুণ সন্ধ্যা কাটল অন্যান্য দেশের প্রতিনিধিদের সঙ্গে। কিউবেকের সিনেমা থেকে শুরু করে সেখানকার অত্যাধুনিক স্টুডিও কতটা দারুণ, সেকথাও আলোচনা হল বলিউড সুপারস্টারের সঙ্গে। আমন্ত্রণের জন্য অসংখ্য ধন্যবাদ শাহরুখ।”

এই মহাভোজে আমন্ত্রণের পাশাপাশি এতগুলো ভাল সিনেমা উপহার দেওয়ার জন্য দক্ষিণ এশিয়ার ট্রেড কমিশনার অ্যালান গিমেলও শাহরুখকে ধন্যবাদ জানালেন। স্কটল্যান্ডে কীভাবে ‘কুছ কুছ হোতা হ্যায়’ সিনেমার শুটিং হয়েছিল, স্মৃতির পাতা ঘেঁটে সেসব আলোচনাও করলেন কিং খানের সঙ্গে। পাশাপাশি, এডিনবার্গ বিশ্ববিদ্যালয় থেকে শাহরুখ খানকে যে ডক্টরেট উপাধি দেওয়া হয়েছে, তার জন্যও উচ্ছ্বাস প্রকাশ করলেন টুইটে গিমেল।

[আরও পড়ুন: পথশিশুদের জড়িয়ে ধরলেন ববি-অভয়রা, দুই ভাইয়ের মানবিক আচরণে মুগ্ধ অনুরাগীরা, দেখুন]

প্রসঙ্গত, এবার ২ বছর বাদে ইদে মন্নতের বাইরে জমায়েতের অনুমতি দিয়েছিলেন কিং খান। চিরাচরিতভাবে বাংলোর বারান্দা থেকে হাত নেড়ে, চুমু ছুঁড়ে তাঁদের ইদের শুভেচ্ছা জানান অভিনেতা। তার দিন দুয়েক বাদেই মন্নতে ভিন্ন দেশের রাষ্ট্রদূতদের মধ্যাহ্নভোজের জন্য আমন্ত্রণ জানান শাহরুখ খান। নেটদুনিয়ায় সেসব ছবি ভাইরাল হতেই শোরগোল পড়ে গিয়েছে। ভক্তদের মন্তব্য, “এর আগে কোনও বলিউড তারকা এহেন মহা-আয়োজন করেছেন কিনা সন্দেহ, শাহরুখ প্রকৃত অর্থেই কিং খান।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shah rukh khan hosts diplomats of france canada and quebecat at mannat