scorecardresearch

বড় খবর

শাহরুখও মুদির দোকানে লাইন দিয়ে জিনিস কিনছেন! দেখে চক্ষু ছানাবড়া.. দেখুন

কিং খানের ভিডিও দেখে সোশ্যাল মিডিয়া তোলপাড়!

শাহরুখও মুদির দোকানে লাইন দিয়ে জিনিস কিনছেন! দেখে চক্ষু ছানাবড়া.. দেখুন
ভাইরাল শাহরুখ খানের কীর্তি

বলিউডের বাদশা তিনি। আসমুদ্রহিমাচল মাতোয়ারা কিং খানে। বছর চারেক পর্দায় দেখা না মিললেও শাহরুখ খানকে নিয়ে অনুরাগীদের পাগলামির বিন্দুমাত্র ঘাটতি হয়নি। আর সেই সুপারস্টারকেই যখন আর পাঁচজন সাধারণ মানুষের মতো মুদির দোকানে অত্যাবশকীয় জিনিসপত্র কিনতে দেখা যায়, তাও আবার লাইন দিয়ে, তা দেখেশুনে যে চক্ষু ছানাবড়া-ই হবে, তা বলাই বাহুল্য।

শাহরুখ খানকে সম্প্রতি সৌদি আরবের উদ্দেশে যাত্রা করার আগে বিমানবন্দরে ইমিগ্রেশন লাইনে আর পাঁচজন সাধারণ মানুষের মতোই অপেক্ষা করতে দেখা গিয়েছে। শুধু তাই নয়, নিরাপত্তারক্ষীরা কাছে থাকলেও নিজে হাতেই কাগজপত্তর সামলে এয়ারপোর্টে বিলাসবহুল অত্যাবশকীয় পণ্যের দোকান থেকে জিনিসও কিনছিলেন তিনি। আর সেই দৃশ্য দেখে উন্মাদনায় ক্যামেরাবন্দি করার সুযোগ ছাড়েননি এক অনুরাগী। অতঃপর কিং খানের এমন সাদামাটা অবতার দেখে ভক্তরাও ভাইরাল করেছে সেই ভিডিও।

মহিলা অনুরচগী এমনই অবস্থা শাহরুখকে দেখে যে প্রচণ্ড উত্তেজনার বশে তিনি কিং খানকে ডেকেই ফেলেন। এরপরই ঘুরে তাকান এবং চুমুও ছোঁড়েন শাহরুখ। আর প্রিয় অভিনেতা যখন কাছ থেকে ডাকে সাড়া দেন, তখন তাঁর ফোন হাত থেকে পড়ে যায়। তবে যেটুকু দৃশ্য ক্যামেরাবন্দি করতে পেরেছেন, সেটা পোস্ট করেই ওই অনুরাগী লেখেন, ভগবান, এটা হতেই পারে না! আমি নিজের চোখকে বিশ্বাসই করতে পারছি না।

[আরও পড়ুন: সোনমের গুবলু-মিষ্টি ছেলেকে দেখে এ কী বললেন ‘মেয়ের মা’ আলিয়া? দেখুন]

কিং খান ভক্তের অ্যাকাউন্ট থেকেই শাহরুখের ভিডিও ভাইরাল হয়েছে। যার দর্শকসংখ্যা ২ মিলিয়ন পার! উল্লেখ্য, ‘ডাঙ্কি’র শুটেই সম্প্রতি সৌদি আরবে পাড়ি দিয়েছেন শাহরুখ খান। তাছাড়া, ডিসেম্বর মাসে রেড সি ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালেও শাহরুখ কানকে বিশেষ সংবর্ধনা দেওয়া হবে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shah rukh khan hunches over immigration counter lucky fans spot him