শাহরুখের নতুন নেটফ্লিক্স শো, কখন দেখা যাবে জানেন?

ডেভিড লেটারম্যানের সঞ্চালনায় আমেরিকান টক শো মাই নেকস্ট গেস্ট নিডস নো ইন্ট্রোডাকশন-এর সিরিজ শুরু হচ্ছে নেটফ্লিক্সে। সিরিজের বিশেষ অতিথি হিসাবে দেখা যাবে শাহরুখ খানকে। 

By: IE Bangla Entertainment Desk Kolkata  Updated: October 9, 2019, 02:19:19 PM

সম্প্রতি নেটফ্লিক্স ডেভিড লেটারম্যানের মাই নেকস্ট গেস্ট নিডস নো ইনট্রোডাকসন সিরিজের প্রথম এপিসোডের টিজার প্রকাশ্যে এনেছে। প্রথম এপিসোডেই শাহরুখ খানের সঙ্গে কথা বলবেন ডেভিড। তবে আশাতীত কিছু হয়নি, এক মিনিটের ক্লিপে একে অপরকে নিয়েই ব্যস্ত থাকলেন তারা।

এটা সবারই জানা, আমেরিকান টক শো-এর হোস্ট ডেভিড লেটারম্যান সম্প্রতি মুম্বইয়ে এসেছিলেন। আর কিং খান তাঁর নিজের বাড়িতে আমন্ত্রন জানিয়েছিলেন ডেভিডকে। এমনকী বলিউড সুপারস্টারের সঙ্গে ঈদও উদযাপন করেছেন ডেভিড।ডেভিডের জন্য ইতালিয়ান খাবারও তৈরি করছিলেন শাহরুখ খান।

ভিডিওর শেষে ডেভিড বলছেন, ”এখনও পর্যন্ত সবথেকে বেশি আনন্দ করেছি আমি।” ডেভিড শাহরুখকে বিশ্বের বড় সুপারস্টার বলেও অভিহিত করেছেন। পিছিয়ে নেই শাহরুখও। আমেরিকান অতিথি সম্পর্কে তিনি বলেছেন, ”আমার জন্য এই মানের একজন মানুষের সঙ্গে সাক্ষাত হওয়াটা আনন্দের”।

আরও পড়ুন, ছবি হিট! তমন্না উপহার পেলেন পৃথিবীর পঞ্চম বৃহৎ হিরে, মূল্য ২ কোটি

নেটফ্লিক্স একটি ক্লিপ শেয়ার করে লিখেছে, ”সবথেকে বড় টক শো-র সঞ্চালক দেখা করলেন বিশ্বের সবথেকে বড় তারকার সঙ্গে। আমাদের আরও কি বেশি কিছু বলার রয়েছে? ২৫ অক্টোবর থেকে স্ট্রিমিং হতে চলেছে মাই নেকস্ট গেস্ট নিডস  নো ইনট্রোডাকসন উইথ ডেভিড লেটারম্যান। বিশেষ সাক্ষাত্কার কেবলমাত্র শাহরুখ খানের সঙ্গে- নাম তো শুনা হি হোগা”।

২৫ অক্টোবর নেটফ্লিক্সে দেখা যাবে মাই নেকস্ট গেস্ট নিডস  নো ইনট্রোডাকসন উইথ ডেভিড লেটারম্যান, বিশেষ অতিথি শাহরুখ খান।

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Letter to prime minister narendra modi

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement