ছবি হিট! তমন্না উপহার পেলেন পৃথিবীর পঞ্চম বৃহৎ হিরে, মূল্য ২ কোটি

Tamannah Bhatia: এমনটা খুবই কম দেখা যায় যে ছবি হিট হয়েছে বলে প্রযোজকের স্ত্রী সেই ছবির মুখ্য চরিত্রের অভিনেত্রীকে হিরের আংটি উপহার দিচ্ছেন, তাও আবার এত দামি একটি হিরে!

By: Kolkata  Updated: October 9, 2019, 01:56:36 PM

Tamannah Bhatia fifth largest diamond gift: বক্স অফিসে দারুণ সাড়া ফেলেছে তেলুগু ছবি ‘সাই রা নরসিংহ রেড্ডি’। চিরঞ্জিবী-র এটি ১২৫তম ছবি যার প্রযোজক তাঁরই ছেলে রাম চরণ। ওই ছবিতে তমন্না ভাটিয়া একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। ছবির সাফল্যে এতটাই খুশি হয়েছেন প্রযোজকের স্ত্রী উপাসনা যে তিনি নায়িকাকে একটি ২ কোটি টাকার হিরের আংটি উপহার দিয়েছেন।

‘সাই রা নরসিংহ রেড্ডি’ একটি পিরিয়ড বায়োপিক। ছবিতে চিরঞ্জিবী ও তমন্না ছাড়াও ছিল দারুণ একটি অনসম্বল কাস্ট– অমিতাভ বচ্চন, কিচ্চা সুদীপ, অনুষ্কা শেট্টি, নয়নতারা ও আরও অনেকে। তবে অমিতাভ এবং অনুষ্কার ছিল গেস্ট অ্যাপিয়ারেন্স। কিন্তু তমন্নার চরিত্রের তাৎপর্য আলাদা কারণ ছবিতে নরসিংহ রেড্ডির প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন তমন্না। প্রথম সাতদিনেই এই ছবি ১৮৫ কোটি টাকার ব্যবসা করেছে। ছবির বাজেট ছিল ২৭০ কোটি টাকার কাছাকাছি।

Tamannah Bhatia receives World's fifth largest diamond set in a ring worth 2 crores as a gift উপাসনা কোনিডেলার টুইট

আরও পড়ুন: দক্ষিণে ঝড় তুলেছে ‘সাই রা নরসিংহ রেড্ডি’

অর্থাৎ আগামী সপ্তাহের মধ্যেই ছবির বাজেট উঠে আসবে বলেই আশা করছেন প্রযোজকরা। তাই খুশি হয়ে প্রযোজক রাম চরণের স্ত্রী এবং চিরঞ্জিবীর পুত্রবধূ উপাসনা ছবির নায়িকার জন্য পাঠালেন এমন একটি তাক লাগানো উপহার। উপাসনার দেওয়া এই আংটির হিরেটি পঞ্চম বৃহৎ ব্ল্যাক ডায়মন্ড। ৩১২ ক্যারাটের এই হিরের ওজন ৬২.৪ গ্রাম।

এমন একটি অভিনব উপহার পেয়ে নিঃসন্দেহে অত্যন্ত খুশি তমন্না। টুইটারে এই আংটির ছবিটি পোস্ট করেন উপাসনা এবং তমন্নাকে ছবির সাফল্যের জন্য অভিবাদন জানান। তমন্নাও তাঁকে ধন্যবাদ জানিয়েছেন এই উপহারের জন্য। আর এই উপলক্ষে দুজনের বার্তা বিনিময় দেখে মনে হয়, দুজনের মধ্যে বন্ধুত্বটা বেশ গাঢ়।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Tamannah bhatia receives worlds fifth largest diamond set in a ring worth 2 crores as a gift

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
Weather Update
X