বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

হলিউড ফেল! বিশ্বে সবচেয়ে বেশি ‘ডিমান্ড’ শাহরুখ-প্রিয়াঙ্কার

গবেষণা তালিকায় আর কাদের নাম রয়েছে? জেনে নিন একনজরে।

Shah rukh khan , Allu arjun , Priyanka chopra , Dhanus, world's in demand actors, শাহরুখ খান, প্রিয়াঙ্কা চোপড়া
বিশ্বে সবচেয়ে বেশি ডিমান্ড শাহরুখ-প্রিয়াঙ্কার

বলিউড থেকে দক্ষিণী সিনেমা, তাঁরা রাজত্ব করেছেন বহুবছর ধরে। আবার কেউ কেউ পাড়ি দিয়েছেন হলিউডের পথেও। তারপরেও চাহিদা কমেনি সেই তারকাদের। সম্প্রতি একটি গবেষণায় দেখা গিয়েছে, বিশ্বের সর্বোচ্চ চাহিদাসম্পন্ন অভিনেতাদের এক্কেবারে প্রথম সারিতে রয়েছেন বলিউড কিং শাহরুখ (Shah Rukh Khan)। তারপর দক্ষিণী সিনেমার রকস্টার আল্লু অর্জুন। আর তিন নম্বরে জায়গা করে নিয়েছেন ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra), পরেই ‘রাঞ্ঝা’-বয় ধনুশ। 

প্যারট গবেষণা সংস্থার তরফে আয়োজিত এই গবেষণায় নতুন বিশ্লেষণ পদ্ধতির মাধ্যমে প্রতিভা অনুযায়ী কারা আজও দর্শকদের মনে রাজত্ব করছেন, সেটির একটি ধারণা নেওয়া হয়। পৃথকভাবে অভিনেতা, ক্রীড়াবিদ, সঙ্গীতশিল্পী এবং তাঁদের বিশ্বব্যাপী বা দেশ-নির্দিষ্ট দর্শক চাহিদার উপর ভিত্তি করে মূল্যায়ন করার এই প্রক্রিয়া দর্শকদের মতামত তুলে ধরেছে একদম নির্ভুলভাবে। 

[আরও পড়ুন: ১৭ বছর পর ফের একসঙ্গে সিধু-পটা জুটি, নতুন গানে সিস্টেমকে বিঁধল ‘ক্যাকটাস’]

তালিকায় সলমন খান, ডালকির সলমন, মহেশবাবু, টম হিডলটন, সাং হুন, কিয়ারা আডবানি- জায়গা করে নিয়েছেন স্বমহিমায়। একমাস ব্যাপী এই গবেষণা ২০ জুলাই থেকে ১৮-ই আগস্ট এর মধ্যে দর্শকদের পছন্দ জানিয়ে দিয়েছে বিশ্ব দরবারে। টম হিডলটনের জনপ্রিয়তা ‘লোকি’ হটস্টারে মুক্তি পাওয়ার পর থেকে ক্রমশই ঊর্ধ্বমুখী। তবে হলিউডের মাটিতে তিনি একাই নন, দর্শকদের পছন্দের আসনে জেনিফার লোপেজ, ক্রিস ইভান্স, স্কারলেট জনসনরাও বিরাজমান। 

শাহরুখের শীর্ষে থাকার বিষয়ে কোনও সন্দেহ নেই। যথেষ্ট ব্যস্ততার মধ্যে দিন কাটছে তাঁর। সূত্র অনুযায়ী, ‘পাঠান’ , ‘নয়নতারা’ এবং রাজ কুমার হিরানির আগামী ছবিতে দেখা যাবে কিং খানকে। পিছিয়ে নেই আল্লু অর্জুনও। ২৫ ডিসেম্বর মুক্তি পাচ্ছে ‘পুষ্পা- দ্য রাইস’। সম্ভবত এর সিক্যুয়েল আসবে শিগগিরই। ভারতীয় সিনেমায় এখন শুধুই ধামাকার রেশ! 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shah rukh khan priyanka chopra top list of worlds most in demand actors

Next Story
‘মোঘলরাই দেশের আসল রূপকার’, ছবিতে তাঁদের ‘ভিলেন’ দেখানোয় বিরক্ত কবীর খানKabir Khan, Mughals in hindi cinema, Hindi Cinema, bollywood, কবীর খান, হিন্দি সিনেমায় মোঘলরা, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com