scorecardresearch

বড় খবর

বয়স নেহাতই সংখ্যামাত্র, ‘ঝুমে জো পাঠান’ গানে নেচে-কুঁদে অস্থির শাহরুখ! চোখ কপালে ভক্তদের

সোশ্যাল মিডিয়ায় শাহরুখকে দেখে তাঁর অনুরাগীরা বলছেন…

বয়স নেহাতই সংখ্যামাত্র, ‘ঝুমে জো পাঠান’ গানে নেচে-কুঁদে অস্থির শাহরুখ! চোখ কপালে ভক্তদের
শাহরুখের 'পাঠান'

পাঠান ছবির দ্বিতীয় গান রিলিজ হওয়ার পর থেকেই আবারও বিতর্ক। শাহরুখকে তুলোধোনা করতে ছাড়ছেন না কেউই। কিন্তু কারণ কি?

অনেকেরই মতে শাহরুখের বয়স নেহাতই কম নয়। তারপরেও খালিগায়ে নেচে যাচ্ছেন শাহরুখ। এই বিষয়টি একেবারেই হজম হয়নি অনেকের। কেউ বলছেন, ছেঁড়া জামা পরে আর কতদিন নাচবেন আবার কেউ বাৎলে দিলেন, একঘেয়েমি সুর হয়ে যাচ্ছে। বিশাল শেখর এর জায়গায় প্রীতম চক্রবর্তীকে ডাকতে পারতেন।

যদিও শাহরুখের এই নাচ ভয়ঙ্কর আলোড়ন তুলেছে সোশ্যাল মিডিয়ায়। ৫৭ বছর বয়সেও এত স্ট্যামিনা দেখিয়েছেন শাহরুখ। দীর্ঘ ৪ বছর পর শাহরুখকে স্ক্রিনে নাচতে দেখে উত্তেজনা ধরছে না তাঁর অনুরাগীদের। সঙ্গে দীপিকাও রয়েছেন। তবে এই গানে নজর কেড়েছেন শাহরুখ নিজেই। এই গানের সঙ্গে জড়িয়ে আছে পাঠানের শক্তি এবং তাঁর আত্মপ্রকাশ। তাই একটু অন্যরকম তো হতেই হত, অন্তত এই বিষয়ই জানিয়েছিলেন পরিচালক।

আরও পড়ুন [ আবারও দক্ষিন বনাম বলিউড, ‘এতবছর ধরে মনোরঞ্জন করছি…!’ ভয়ঙ্কর বিরক্ত রোহিত শেঠি ]

শাহরুখের চার বছর পর সিনেমা বলে কথা। পাঠান নিয়ে উত্তেজনা তুঙ্গে। শাহরুখ ভক্তদের উচ্ছাস দেখার মত। সোশ্যাল মিডিয়ায় উপচে পড়ছে ভালবাসা। শুধু শাহরুখের নাচ নয়, তাঁর এক্সপ্রেশন ঝাঁকিয়ে দিয়েছে ভক্তদের। প্রথম গান বেশরম রং রিলিজ করার পর থেকেই বিতর্ক তুঙ্গে। দীপিকার গেরুয়া রঙের খোলামেলা পোশাক দেখে চোখ বাকিয়েছিলেন অনেকেই।

শাহরুখের নতুন লুক দেখে মুগ্ধ তাঁর ফ্যানরা। শুধু পাঠান নয়, বরং সামনেই রিলিজ আরও দুটি ছবির। জওয়ান এবং ডানকী ছবি নিয়েও বেজায় ব্যস্ত শাহরুখ।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shah rukh khan proudely danced on jhoome pathan