বড় খবর

Shah Rukh Khan: ‘আপনারও কি রোজগার নেই?’ কিং খানকে কটাক্ষ, ভক্তকে পাল্টা দিলেন শাহরুখ

শাহরুখের রসিকতায় মজে নেটদুনিয়া। ভক্তকে কী বললেন কিং খান?

Shah Rukh Khan, SRK, Shah Rukh Khan Ask Me Anything, Bollywood
'আপনারও কি রোজগার নেই?' শাহরুখকে কটাক্ষ

পর্দার বাইরে শত সমাজসেবায় মগ্ন থাকলেও তিন বছর হল শাহরুখ খানের (Shah Rukh Khan) কোনও ছবি মুক্তি পায়নি। অনুরাগীর প্রশ্ন, “আপনি রোজগারহীন?” রসিক কিং খানও কষিয়ে উত্তর দিতে পিছপা হলেন না।

সদ্য বলিউড ইন্ডাস্ট্রিতে ২৯ বছর পূর্ণ করলেন শাহরুখ খান। এত আশীর্বাদ, ভালবাসা উপহার দেওয়ার জন্য ভক্তদের সবসময়েই ধন্যবাদ জানান তিনি। আর ইন্ডাস্ট্রিতে এতগুলো বছর রাজত্ব করাও চারটিখানি কথা নয়! আজও তিনি অনুরাগীদের মনের বাদশা। আর সেই প্রেক্ষিতেই অনুরাগীদের সঙ্গে কথোপকথনের জন্য ‘Ask Me Anything’ পর্ব শুরু করেছিলেন। সেই সেশনেই বলিউডের বাদশার জন্য উড়ে এল প্রশ্ন- “আপনার কি রোজগার নেই এখন?” অবশ্য প্রশ্ন না বলে একে কটুক্তি আখ্যা দেওয়াই শ্রেয়। শেষবার সিনেপর্দায় শাহরুখকে দেখা গিয়েছিল ২০১৮ সালে। পরিচালক আনন্দ এল রাই-য়ের ‘জিরো’ সিনেমায়। যদিও সেই ছবি দর্শকমনে খুব একটা প্রভাব ফেলতে পারেনি। তবে ‘জিরো’ মুক্তির বছর তিনেক বাদেও শাহরুখের কোনও ছবি আসেনি। ফলে অনুরাগীরাও হতাশ হয়ে পড়েছেন। আর সেই প্রেক্ষিতেই সম্ভবত ভক্তের এমন কটাক্ষ। পাল্টা দিতে ছাড়েননি কিং খানও।

[আরও পড়ুন: লাভলি মৈত্রের সঙ্গে একই মঞ্চে প্রতারক দেবাঞ্জন, Kasba কাণ্ডে চাঞ্চল্যকর তথ্য]

অভিনেতার সুচারু উত্তর, “যারা কিছু করে না, তারাই রোজগারহীন।” আরেক ভক্ত প্রশ্ন ছোড়েন, আপনার আগামী কোনও ছবির ঘোষণা রয়েছে কি? এক্ষেত্রে কিং খানের উত্তর, “লাউডস্পিকাররাই ঘোষণা করে।…”

উল্লেখ্য, শাহরুখ বর্তমানে যশরাজ ফিল্মস প্রযোজিত ‘পাঠান’ ছবিতে কাজ করছেন। যে ছবিতে কিনা জন আব্রহাম এবং দীপিকা পাড়ুকোনও রয়েছেন। যদিও নির্মাতারা এই প্রসঙ্গে মুখ খুলতে নারাজ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shah rukh khan replies fan who asked him if he is unemployed

Next Story
Paroma Banerjee: ‘আর দেখতে পাব কিনা জানি না’, কোভিড আক্রান্ত হয়ে দৃষ্টি খোয়ালেন গায়িকা পরমা!Parama Banerjee
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com