scorecardresearch

বড় খবর

শাহরুখকে ঘুষি মারতে গিয়ে হাত কেঁপে উঠেছিল জন আব্রাহামের! ফাঁস বিস্ফোরক তথ্য

গোপন কথা ফাঁস করলেন শাহরুখ খান নিজেই।

শাহরুখকে ঘুষি মারতে গিয়ে হাত কেঁপে উঠেছিল জন আব্রাহামের! ফাঁস বিস্ফোরক তথ্য
শাহরুখ খানকে ঘুষি মারতে গিয়ে হাত কেঁপে উঠেছিল জন আব্রাহামের!

তিনি কিং খান। অনুরাগীদের মনের বাদশা। আর বলিউডের সেই সুপারস্টারকেই ঘুষি মারতে গিয়ে হাত কেঁপে ওঠে জন আব্রাহামের। সেকথা নিজেই ফাঁস করলেন কিং খান।

এই ঘটনা আসলে ‘পাঠান’-এর শুটের সময় ঘটে। তুখড় এক অ্যাকশন সিকোয়েন্সের শুট চলছিল। ছবির খলনায়ক জনকে যেখানে শাহরুখের সঙ্গে মারপিট করতে হত! আর সেই দৃশ্যের শুট করতে গিয়েই জন আব্রাহাম নাকচ করে দেন যে তিনি কিং খানকে ঘুষি মারতে পারবেন না। আর সেই গল্প নিজেই ফাঁস করেন কিং খান।

প্রসঙ্গত, ‘পাঠান’-এ এক দুর্ধর্ষ গোয়েন্দার ভূমিকায় দেখা যাবে। যেখানে খলনায়কের চরিত্রে জন আব্রাহাম। আর জনের চরিত্রের বিবরণ দিতে গিয়েই শাহরুখ তাঁকে ‘অতি ভদ্র খলনায়ক’ বলে তকমা সাঁটেন। বলেন, “তুমি দেশের সম্পদ। তোমাকে মারতে পারব না।” জনের একথা শুনে তো হতবাক সকলে। তাহলে তো অ্যাকশন সিকোয়েন্সের শুটিং-টাই হবে না। এরপর ওঁকে অনেক জোর করে বোঝাতে হয়। পাল্টা জনকে বোঝান যে, আমি ব্যথা পাব না…।

শুধু তাই নয়, জন আব্রাহামের ভূয়সী প্রশংসাও করেন শাহরুখ খান। বলেন, “ওঁর মতো ক্ষুরধার অ্যাকশন হিরো বলিউডে খুব কম-ই আছে। অ্যাকশন দৃশ্যে শুটের ,সময় জন আমাকে অনেক সাহায্যও করেছে। বডি ল্যাঙ্গুয়েজ কীরকম হবে সেটাও শিখেছি। আমার অনেক দিনের ইচ্ছে ছিল অ্যাকশন হিরোর ভূমিকায় অভিনয় করার। আর জন আব্রাহামের মতো কেউ যদি সেই সিনেমায় থাকে, তাহলে ওঁর কাছ থেকে অনেক কিছু শেখার রয়েছে। আমি নিশ্চিত, ‘পাঠান’ রিলিজ করার পর সকলে চরিত্রটা পছন্দ করবে। কারণ, একজন অভিনেতা, একজন তারকা হিসেবে ও যে চরিত্রে অভিনয় করেছে, তার জন্য অনেকটা সাহসের প্রয়োজন।”

[আরও পড়ুন: ‘এদের ঘাড় ধাক্কা দিয়ে চাকরি থেকে বের করা দরকার..’, ভয়ঙ্কর খেপলেন জয়া বচ্চন]

প্রসঙ্গত, ‘পাঠান’-এর ট্রেলারেই তুখড় অ্যাকশন সিকোয়েন্স দেখা গিয়েছে। বছর পাঁচেক বাদে পর্দায় প্রত্যাবতন করছেন শাহরুখ। আশায় বুক বেঁধেছেন অনুরাগীরা। এদিকে, বিদেশের একাধিক জায়গায় ইতিমধ্যেই বুকিং শুরু হয়ে গিয়েছে। জার্মানিতে যে টিকিট বুকিংয়ের রেকর্ড ‘কেজিএফ২’-কেও ছাড়িয়ে গিয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shah rukh khan reveals john abraham refused to punch him while shooting pathaan