‘পর্দায় রোমান্সের আর বয়স নেই’, কেরিয়ারের ৩০ বছরে এসে স্বীকারোক্তি শাহরুখের

রোম্যান্সে ইতি টানলেন বলি কিং?

‘পর্দায় রোমান্সের আর বয়স নেই’, কেরিয়ারের ৩০ বছরে এসে স্বীকারোক্তি শাহরুখের
ভিন্ন চরিত্রে শাহরুখ

সিনেদুনিয়ায় তার তিরিশ বছর হলেও আজও সকলের মনের তিনি বাদশা। হাত ছড়িয়ে তিনি দাঁড়ালে আজও হাজার হাজার অনুরাগীরা সিনেমা হলে উচ্ছ্বাস প্রকাশ করেন। গতকাল প্রথমবারের মত ইনস্টাগ্রাম লাইভে এসেছিলেন শাহরুখ ( Shah Rukh Khan )। একের পর এক জবাবের মাঝেই নিজের মনের কথা বললেন তিনি।

রোমান্স দেবতা হিসেবেই তিনি এতবছর দর্শকদের মনে রাজ করেছেন। রাহুল থেকে রাজ, প্রেমের চিত্রায়নে আলাদাই ভূমিকায় নিয়েছেন তিনি। প্রায় বছর চারেক পড়ে রুপোলি পর্দায় ফিরছেন, আর তাকে নিয়ে উৎসাহের শেষ নেই কিং অনুরাগীদের। এদিকে ইনস্টাগ্রামে তাকে হাজারো প্রশ্ন করেন তার ফ্যানরা। আজ বহুদিন রোমান্টিক চরিত্রে অভিনয় করেন না তিনি, মিস করেন সেই সময়টাকে? শাহরুখ সাফ বলেন, “একদমই মিস করি না। কারণ প্রেমিক অথবা রোমান্টিক চরিত্রে অভিনয় করার আর বয়স নেই! শেষ কবে রাহুল চরিত্রে অভিনয় করেছি মনে নেই”।

আরও পড়ুন [ ৬ মাসের টাকা পাননি, প্রযোজকদের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ ‘তারক মেহতা’ অভিনেত্রীর ]

এমনকি নিজের বয়সের কথা মাথায় রেখেই শাহরুখ বলেন, “এইসময় দাড়িয়ে অল্প বয়সী নায়িকাদের সঙ্গে অভিনয় করার বিষয়টা খুব অদ্ভুত এবং অস্বস্তির। রাজ এবং রাহুল এই দুটো চরিত্রই আমার কাছে স্পেশ্যাল – লোকজন আমাকে ওই নামেও ডাকে। তবে এখন খুশি, যে আমি এই ধরনের চরিত্রে অভিনয় করার সুযোগ পাচ্ছি। আদিত্য চোপড়া এবং করণ আমায় সেই সুযোগ দিচ্ছে”।

জওয়ান নাকি পাঠান – তার সবথেকে প্রিয় চরিত্র কোনটি? শাহরুখের সাফ বক্তব্য, দুটি চরিত্রই আলাদা। এছাড়াও, সামনের দিনে রাজু হিরানীর ডানকি ছবিতে অভিনয় করছেন। সেটিও এক্কেবারে ভিন্ন চরিত্র। এমনকি তিনি এও বলেন, পাঠানের জন্য দীপিকার সঙ্গেও আলোচনা করেছেন তিনি। ছোট ছোট বিষয়ের খেয়াল রেখেছেন। হেয়ার স্টাইল থেকে পোশাক – সবেতেই রিসার্চ করেছেন। তিরিশ বছর হয়ে গেল এই সিনেদুনিয়ায়, প্রথম থেকে এসব যেন কল্পনার অতীত ছিল তার কাছে। ভেবেছিলেন ৩ থেকে ৪ বছর থাকবেন এই ইন্ডাস্ট্রিতে। তবে এতগুলো বছর সকলের এত ভালবাসা পাবেন এ যেন সত্যিই ঈশ্বরের আশীর্বাদ।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shah rukh khan said i am not good for romantic roles in this age

Next Story
৬ মাসের টাকা পাননি, প্রযোজকদের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ ‘তারক মেহতা’ অভিনেত্রীর