কোনও ছবি নেই এখন শাহরুখ খানের হাতে

Shah Rukh Khan, Bollywood: দর্শক-গুণমুগ্ধের দল যখন অপেক্ষা করে রয়েছেন শাহরুখ খানের পরবর্তী ছবির ঘোষণার জন্য়, তখন আচমকাই এমন একটা ঘোষণা করলেন শাহরুখ খান।

By: Kolkata  Updated: June 24, 2019, 09:30:18 AM

Shah Rukh Khan, Bollywood: গত বছর বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে শাহরুখ-অনুষ্কা-ক্য়াটরিনা কাইফ অভিনীত ছবি ‘জিরো’। ওই ছবির গান যতটা অসাধারণ ছিল, ততটাই খারাপ ছিল ছবিটি। সমালোচকরা দূরে থাক, সাধারণ দর্শকই সোশাল মিডিয়ায় ছবির কড়া সমালোচনা করেছিলেন। ‘জিরো’-র এই অসাফল্য়ে একটু তো ধাক্কা খেয়েছেন শাহরুখ খান, সেই নিয়ে কোনও সন্দেহ নেই।

তার পরে একবার শোনা গিয়েছিল যে রাকেশ শর্মার বায়োপিকে দেখা যাবে শাহরুখকে। আবার একবার শোনা গেল, সঞ্জয় লীলা বনশালী-র সঙ্গে কাজ করবেন শাহরুখ সাহির লুধিয়ানভি-র বায়োপিকে। কিন্তু শাহরুখ নিজেই এই সব খবরকে পরে জল্পনা বলে উড়িয়ে দিয়েছেন।

আরও পড়ুন: ‘ফরেস্ট গাম্প’ রিমেকে আমিরের নায়িকা হবেন করিনা

সম্প্রতি শাহরুখ নিজে মুখেই জানিয়েছেন যে এই মুহূর্তে তাঁর হাতে কোনও ছবি নেই। ”আমার হাতে এই মুহূর্তে কোনও ছবি নেই। আমি কোনও ছবিতে কাজ করছি না। সাধারণত যেটা হয়, একটা ছবির কাজ যখন শেষের মুখে, তখনই পরের ছবির কাজ শুরু হয়ে যায় ও তার পরে তিন-চার মাসের ধাক্কা। কিন্তু এখন আমার আর সেটা করতে ইচ্ছে করছে না। আমার একটু বিরতি নিতে ইচ্ছে করছে… একটু সিনেমা দেখা, গল্প শোনা আর বই পড়া”, সম্প্রতি এমনটাই জানিয়েছেন শাহরুখ ফিল্মফেয়ারকে।

Shah Rukh Khan's Zero in Netflix now শাহরুখ খানের ‘জিরো’এসেছে নেটফ্লিক্সে।

শুধুই কি তাই নাকি ‘জিরো’-র অসাফল্যে আঘাত পেয়েছেন শাহরুখ? গত মাসেই ‘জিরো’ ছবিটি এসে গিয়েছে নেটফ্লিক্সে। তাই যাঁরা হলে গিয়ে সে ছবি দেখেননি, তাঁরা এবার দেখে নিতেই পারেন। তবে ছবি সম্পর্কে কড়া সমালোচনা হলেও ওই ছবির ভিএফএক্স কিন্তু বেশ ভাল ছিল। সেরা ভিএফএক্স-এর জন্য় ফিল্মফেয়ার পুরস্কারও পেয়েছে জিরো।

আরও পড়ুন: পরিণীতি রাজি হননি বলেই নায়িকা হয়েছিলেন দীপিকা

শাহরুখের মেয়ে সুহানা এবার কলেজে উঠেছেন। ওদিকে আরিয়ানের কলেজে পড়া প্রায় শেষের দিকে। তাই এখন পরিবারের সঙ্গেই বেশি করে সময় কাটাতে চাইছেন বাদশা। তবে নিজে অভিনয় না করলেও শাহরুখ খান তাঁর প্রযোজনা সংস্থার কাজকর্ম দেখাশোনা করছেন পুরোদমে। নেটফ্লিক্সের জন্য় ‘বার্ড অফ ব্লাড’ সিরিজটি প্রযোজনা করছে রেড চিলিজ। তাছাড়া নতুন করে তৈরি হচ্ছে ডিজনি-র ‘লায়ন কিং’। ওই ছবিতে মুফাসা-র চরিত্রে কণ্ঠ দেবেন শাহরুখ আর আরিয়ান-এর কণ্ঠ শোনা যাবে সিম্বার গলায়, সেকথা নিজেই ঘোষণা করেছেন শাহরুখ।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Shah rukh khan says he has no film in hand

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X