বড় খবর

KKR-এর ম্যাচ জিততে মন্ত্র জপেন জুহি! বকুনিও খান শাহরুখের কাছে, দেখুন ভিডিও

তারপর কী হয়? বাকি ঘটনাটাও শেয়ার করলেন অভিনেত্রী

Shah Rukh Khan, Juhi Chawla, KKR, KKR owner, Shah Rukh-Juhi, KKR match, bollywood, জুহি চাওলা, শাহরুখ খান, শাহরুখ-জুহি, bengali news today, bollywood
জুহি চাওলা, শাহরুখ খান

একসঙ্গে একাধিক সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের। বিগত তিন দশকে দুই তারকার ফিল্মি সেটের বন্ধুত্ব গড়িয়েছে খেলার ময়দান অবধি। কলকাতা নাইট রাইডার্স (KKR)-এর দুই কর্তা- শাহরুখ খান (Shah Rukh Khan) ও জুহি চাওলা (Juhi Chawla)। আর সেই টিমের উত্থান-পতনের সাক্ষী থেকেছে বি-টাউনের দুই তারকার বন্ধুত্ব। কিন্তু কেকেআর ম্যাচ জিততে জুহি যা করেন, সেটা আবার পছন্দ নয় শাহরুখের। যা নিয়ে দুই তারকার মধ্যে ঝামেলাও বাধে।

জুহি মনেপ্রাণে বিশ্বাস করেন, নাইট রাইডার্স যখন বাইশ গজে পারফর্ম করে, তখন গ্যালারিতে যদি অভিনেত্রী, তাঁর স্বামী জয় মেহেতা ও শাহরুখ, তিনজনই উপস্থিত থাকেন, তাহলে টিম জিতে যায়। কিন্তু তারকাদের ব্যস্তজীবনে সবসময়ে সেটা সম্ভব হয় না। শাহরুখ কিংবা জুহির শুটও থাকে মাঝেমধ্যে। সেইজন্য তিন জন প্রতিটা ম্যাচে একসঙ্গে গ্যালারি থেকে কেকেআরের হয়ে গলা ফাটাতে পারেন না। কিন্তু, এই তিনজনের কেউ একজন যখন না থাকেন, তখনই নাকি গন্ডগোল বাধে, জুহির অন্তত তেমনটাই বিশ্বাস। আর সেই সময়ে টিমের পারফরম্যান্স যদি খারাপ হয়, দর্শকাসন থেকে জুহি একমনে ঈশ্বর ডাকতে শুরু করেন।

[আরও পড়ুন: আট বছরের সম্পর্কে ইতি টানছেন তথাগত-দেবলীনা! নেপথ্যে অন্য এক অভিনেত্রী]

সম্প্রতি, দ্য কপিল শর্মা শোয়ে এসে এই গোপন কথা ফাঁস করেছেন জুহি। যেখানে অভিনেত্রী জানিয়েছেন, “অনেকসময় এরকম হয়, টিম খারাপ খেলছে, আমি বসে মন্ত্র জপ করছি। শাহরুখ তো রীতিমতো ধমকাতে শুরু করে আমাকে। ও সরাসরি খেলোয়ারদের পারফরম্যান্স নিয়ে কথা বলা শুরু করে তখন। আমাকে বলে, ‘দেখো বল কী করে করছে। ফিল্ডিং অনুযায়ী বোলিং করা উচিত। উফ! আর পারা যায় না। এবার মনে হচ্ছে আমাকে একটা টিম মিটিং ডাকতেই হবে।’ তখন বুঝতে পারি না কী করা উচিত আমার। আর পাশে দাঁড়িয়ে মন্ত্র জপতে জপতে ওর সব বকুনি আমি খাই। “

তারপর কী হয়? বাকি ঘটনাটাও শেয়ার করলেন অভিনেত্রী। জুহির কথায়, “শাহরুখ টিম মিটিং ডাকল, আমি ভাবলাম এবার হয়তো প্লেয়ারদের কিছু একটা বলবে। কিন্তু কোথায় কী, ও তখন যে কোনও জিনিস নিয়ে আলোচনা করা শুরু করে। আর সবশেষে একটাই কথা বলে- ভাল করে খেলো।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shah rukh khan scolds juhi chawla during kkr match

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com