scorecardresearch

বড় খবর

আট বছরের সম্পর্কে ইতি টানছেন তথাগত-দেবলীনা! নেপথ্যে অন্য এক অভিনেত্রী

দম্পতির সম্পর্কে ভাঙনের নেপথ্যে কে এই টলিউড অভিনেত্রী?

আট বছরের সম্পর্কে ইতি টানছেন তথাগত-দেবলীনা! নেপথ্যে অন্য এক অভিনেত্রী
তথাগত-দেবলীনা

সম্পর্ক ভাঙা-গড়া জীবনের একেকটা পর্যায় আসতেই থাকে। কিন্তু মাঝেমধ্যে যদি থেমে যায় সেই সম্পর্কের গতি? তা যে কোনও ব্যক্তির জন্যই সুখকর নয়। জীবনের ঠিক এমনই একটি মোড়ে এসে পৌঁছেছেন তারকাজুটি তথাগত মুখোপাধ্যায় (Tathagata Mukherjee) এবং দেবলীনা দত্ত (Debolina Dutta)। শোনা যাচ্ছে, তাঁরা নাকি দাম্পত্যে ইতি টানতে চলেছেন।

আবারও টলিপাড়ার সম্পর্ক ভাঙনের খবর! দিন কয়েক আগেই অনুপম রায় এবং পিয়া চক্রবর্তীর বিবাহ বিচ্ছেদের খবর শোনা গিয়েছে। এবার সেই পথেই হাঁটলেন তথাগত-দেবলীনা। তবে না, অনুপমের মতো সোশ্যাল মিডিয়ায় জানান দেননি তিনি। তবে টলিপাড়ায় জোর গুঞ্জন আট বছরের সম্পর্কে এবার শেষের পথে। একে অপরের থেকে আলাদা থাকতে শুরু করেছেন দেবলীনা ও তথাগত।

[আরও পড়ুন: সোনু নিগমের মুখে ‘খেলা হবে’, অভিষেকের জন্য আসছেন ডায়মন্ড হারবারে, বাড়ল জল্পনা]

গত ১ মাস ধরেই অবশ্য সেই গুঞ্জন শোনা যাচ্ছে। কিন্তু বিয়ের ভাঙন নিয়ে কেউই মুখ খুলতে রাজি নন। এক সংবাদমাধ্যমের কাছে তথাগত জানিয়েছেন, তিনি আপাতত তাঁর মা-বাবাকে নিয়ে ব্যস্ত। নিজের মতো করে জীবন কাটাচ্ছেন। উল্লেখ্য, তথাগতর যখন প্রথম বিয়ে ভেঙেছিল, তখনও কিন্তু তিনি ঢাকঢোল পিটিয়ে সম্পর্কে ইতি টানার কথা ঘোষণা করেননি। সেই প্রেক্ষিতে, এবারেও যে সেই পথে হাঁটবেন, তেমন ইঙ্গিতই মিলল।

অন্যদিকে, দেবলীনার মন্তব্য, তাঁর মা হার্টের রোগী। এখন তাঁর খেয়াল রাখতে ব্যস্ত তিনি। আপাতত মায়ের কাছেই রয়েছেন অভিনেত্রী। তিন সারমেয়র খেয়ালও রাখছেন। কিন্তু দেবলীনা-তথাগতর আট বছরের সম্পর্কে ইতি টানার নেপথ্যে উঠে আসছে এক অভিনেত্রীর নাম। তিনি বিবৃতি চট্টোপাধ্যায়। এই প্রসঙ্গে অবশ্য মাসখানেক আগে গুঞ্জন শুরু হলেও তথাগত, সেই জল্পনায় জল ঢেলে বলেছিলেন, বিবৃতির সঙ্গে সম্পর্ক হলে সবার আগে দেবলীনাই জানবে। কিন্তু মুখে কুলুপ আঁটলেও টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে, তথাগতর সঙ্গে নাকি ইতিমধ্যেই লিভ ইন সম্পর্কে থাকা শুরু করেছেন বিবৃতি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Tathagata mukherjee debolina dutta are not staying together