scorecardresearch

বড় খবর

রাজ বলল নন্দন থেকে ‘হাবজি গাবজি’ তুলে নে, ‘X= Prem’ চালা: সৃজিত, বিতর্ক তুঙ্গে?

‘নন্দনে A রেটেড ছবি চলবে না! সেটা জানাল না কেন?’, প্রশ্ন সৃজিতের।

রাজ বলল নন্দন থেকে ‘হাবজি গাবজি’ তুলে নে, ‘X= Prem’ চালা: সৃজিত, বিতর্ক তুঙ্গে?
রাজ, সৃজিত

নন্দনের স্লট নিয়ে মন কষাকষি! ক্ষুব্ধ সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee)। এদিকে অভিমানী রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। ৩ জুন, শুক্রবার মুক্তি পেল বহু প্রতীক্ষিত দুই বাংলা সিনেমা- হাবজি গাবজি’ (Habji Gabji) এবং ‘X= প্রেম’ (X= Prem)। আর তার আগের রাতেই টলিপাড়ার দুই পরিচালকের ‘ভার্চুয়াল তর্কাতর্কি’। ক্ষুব্ধ সৃজিত পরোক্ষভাবে নন্দনের বিরুদ্ধে একচোখামির অভিযোগ তুললেন। নজরে পড়তেই রাজের পাল্টা, “হাবজি গাবজি কন্ট্রোভার্সি করে লাভ নেই।”

এখানেই থামেনি বিষয়টা। অভিমান করে রাজ বলেন, “এই প্রথম আমার ছবি নন্দনে মুক্তি পেল, সৃজিত কি সেটাও চায় না? সৃজিতের ছবি পিছিয়ে আমার সঙ্গে রিলিজ না করালেই পারত। ‘হাবজি গাবজি’ পুরো পরিবারকে নিয়ে দেখার মতো সিনেমা। U সার্টিফিকেট পেয়েছে। সেটা নন্দনে চলুক ও চায় না! অন্যদিকে X= প্রেম তো নন্দন ছাড়াওএ স্টার, প্রিয়া, অশোকা, নবীনা এরকম অনেক হলেই শো পায়নি। সৃজিতের আগের ছবিটা তো নন্দনে চলেছে। ওখানে কী চলবে সেটা নন্দন কর্তৃপক্ষ ঠিক করবে।”

রাজের এমন মন্তব্য নজরে পড়ার পরই শুক্রবার সকালে লাইভে এসে নন্দনে স্লট না পাওয়া বিতর্ক নিয়ে ফের মুখ খুললেন সৃজিত। তাঁর সাফ কথা, “নন্দনে ‘X= প্রেম’ শো পেল না কেন, তা নিয়ে পরিষ্কার করে কিছুই জানায়নি কর্তৃপক্ষ। নন্দনে A রেটেড ছবি চলবে না! সেটা জানাল না কেন? রাজের সঙ্গেও কথা হয়েছে অই বিষয়ে। রাজ-শুভশ্রী, পরমব্রত ওঁরা সকলেই আমার ভাল বন্ধু। আমি চাই বাংলা সিনেমার ভাল হোক, ‘হাবজি গাবজি’, ‘X= প্রেম’ দুটো ছবির-ই ভাল হোক।”

[আরও পড়ুন: একচোখা নন্দন! ‘হাবজি গাবজি কন্ট্রোভার্সি করে লাভ নেই’, সৃজিতকে ধুয়ে দিলেন রাজ]

সেখানে সৃজিত এও বলেন, “নন্দন কর্তৃপক্ষকে ফোনে না পেয়েই তিনি রাজকে ফোনে ধরেন। কেন ‘X= প্রেম’ স্লট পেল না, তা জিজ্ঞেস করেন। তবে ‘হাবজি গাবজি’ পরিচালক জানান, এর উত্তর তাঁরও জানা নেই। এমতাবস্থায় সৃজিতের মন খারাপের কথা ভেবে রাজ এও বলেন যে, নন্দন থেকে ‘হাবজি গাবজি’ তুলে নে, ‘X= Prem’ চালা। তবে এমন প্রস্তাবে সায় দেননি সৃজিত।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Srijit mukherjee raj chakraborty opens up on nandan slot issue