মেয়ের অভিনয় দেখতে লন্ডন যাত্রা শাহরুখের

রোমিও-জুলিয়েট মঞ্চস্থ হল লন্ডনে। আর জুলিয়েটের চরিত্রে অভিনয় করলেন সুহানা খান। মেয়ের নাটক দেখতে লন্ডন পর্যন্ত যাত্রা করলেন শাহরুখ খান।

By: Mumbai  Published: December 1, 2018, 2:48:56 PM

রোমিও-জুলিয়েট মঞ্চস্থ হল লন্ডনে। আর জুলিয়েটের চরিত্রে অভিনয় করলেন সুহানা খান। মেয়ের নাটক দেখতে লন্ডন পর্যন্ত যাত্রা করলেন শাহরুখ খান। সম্প্রতি জিরো-র অভিনেতা সোশাল মিডিয়ায় শেয়ার করেছেন তার অনুভূতি। এমনকি একটি ফোটোকোলাজও পোস্ট করেন কিং খান। সেখানে সুহানার নাটকের পোস্টারও দিয়েছেন তিনি।

মেয়ের অভিনয় দেখে বলিউড বাদশা লিখলেন,”লন্ডনে আমার জুলিয়েটের সঙ্গে। কী সুন্দর একটা অভিজ্ঞতা। সবার অভিনয়ই অনবদ্য। শুভেচ্ছা পুরো টিমকে”।

আরও পড়ুন, ‘ড্রিম গার্ল’ -আবার বলিউডের পর্দায়

সুহানা এর আগেও অভিনয় নিয়ে এগোনোর কথা বলেছেন। এমনকি শাহরুখকেও বলতেও শুনে গেছে, মেয়ের অভিনয় ইচ্ছের কথা। ডিএনএকে একটি সাক্ষাৎকারে কিং খান বলেছিলেন, ”সুহানা অভিনেত্রী হতে চায়। আমি ওর মধ্যে সেই আগ্রহটা দেখতে পাই। মঞ্চে ভীষণ ভাল ও, ওর পারফরমেন্স আমি দেখেছি। সিনেমার ভক্ত আর এই ইন্ডাস্ট্রিতেই নিজের কেরিয়ার তৈরি করতে চায়”। এমন সময় যখন ফ্যানেরা সুহানার বলিউড ডেবিউর জন্য অপেক্ষা করছেন তখনই ফ্যাশন ম্যাগাজিনের কভার পেজে ধরা দিলেন বছর আঠারোর মোহময়ী শাহরুখ তনয়া। ভোগের অগাস্ট ইস্যুতে কভার পেজে দেখা গিয়েছিল সুহানাকে।

আগে খুব একটা দেখা না গেলেও আস্তে আস্তে বলিউডের বিভিন্ন তারকাদের বিয়েতে, বা গৌরী খানের সঙ্গে ছুটি কাটাতে দেখা যায় তাঁকে। সামনেই শাহরুক খানের জিরো মুক্তি পাচ্ছে। আনন্দ এল রাই পরিচালিত এই ছবিতে অভিনয় করেছেন অনুষ্কা শর্মা ও ক্যাটরিনা কাইফ।

Read the full story in English 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Shah rukh khan suhana khan play54702

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X