বড় খবর

শাহরুখের টিনএজের ছবি, ঝড় তুলল সোশাল মিডিয়ায়

সম্প্রতি ভক্তরা উচ্ছ্বসিত শাহরুখ খানের টিনএজ বয়সের একটি ছবি দেখে। সম্ভবত তখন তিনি দিল্লির সেন্ট কলম্বা-র ছাত্র। মজার ব্যাপার হল ছবিতে শাহরুখের গোঁফ।

Shah Rukh Khan teenage photo with moustache going viral
শাহরুখের পুরনো ছবি ইনস্টাগ্রাম থেকে সংগৃহীত।

লকডাউনে সব মানুষই খুলছেন স্মৃতির ঝাঁপি, পুরনো জিনিস ঘাঁটতে ঘাঁটতে ফিরে যাচ্ছেন অতীতে। বহু তারকারই পুরনো ছবি উঠে এসেছে সোশাল মিডিয়ায় লকডাউন চলাকালীন। সম্প্রতি ভক্তরা উচ্ছ্বসিত শাহরুখ খানের একটি টিনএজ বয়সের ছবি। সম্ভবত তখন তিনি দিল্লির সেন্ট কলম্বা-র ছাত্র।

ছবিতে দেখা গিয়েছে শাহরুখ দাঁড়িয়ে রয়েছেন তাঁর বন্ধুদের সঙ্গে। তাঁর পরনে একটি থ্রি-পিস সুট। দেখে মনে হয়, স্কুলেরই কোনও অনুষ্ঠানের শেষে তোলা ছবি কারণ বাকিরা রয়েছেন স্কুল ইউনিফর্মে। শাহরুখের ফ্যানেরা এই ছবিটি দেখে সবচেয়ে বেশি আলোচনা করেছেন তাঁর এই সদ্য তরুণ বয়সের গোঁফের রেখা নিয়ে।

আরও পড়ুন: চুলবুল পাণ্ডে নতুন অবতারে! তৈরি হচ্ছে চুলবুলকে নিয়ে কার্টুন সিরিজ

শাহরুখ বড় হয়েছেন দিল্লিতে। সেন্ট কলম্বা-র পরে দিল্লির হংসরাজ কলেজে পড়াশোনা করেছেন। প্রথম ছবি ‘দিওয়ানা’ কিন্তু তার আগেই তিনি ঘরে ঘরে জনপ্রিয় হয়ে উঠেছিলেন ‘ফউজি’ ও ‘সার্কাস’– এই দুটি ধারাবাহিকের জন্য। পর্দায় বরাবরই দর্শক শাহরুখকে গোঁফ ছাড়াই দেখতে অভ্যস্ত। এই ছবিতে গোঁফসমেত শাহরুখের লুক তাই অনেকটা অন্য রকম।

এই ছবিটি ইনস্টাগ্রামে সম্প্রতি পোস্ট করেছে ইনস্ট্যান্ট বলিউড নামে একটি হ্যান্ডল। যথারীতি খুব অল্প সময়ের মধ্যেই ভাইরাল হয় এই ছবি। তবে সবাই একবাক্যে স্বীকারও করবেন যে রোমান্টিক হিরো হিসেবে শাহরুখের যে ইমেজ তৈরি হয়েছিল একদম প্রথম থেকেই, সেই ইমেজের সঙ্গে এই গোঁফটা খুব বেশি মানায় না।

তাই পর্দার জন্য টিনএজের সদ্য বিকশিত গোঁফখানি বাদই দিতে হয়েছিল তাঁকে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shah rukh khan teenage photo with moustache going viral

Next Story
চুলবুল পাণ্ডে নতুন অবতারে! তৈরি হচ্ছে চুলবুলকে নিয়ে কার্টুন সিরিজChulbul Pandey coming in animated avatar sequel kid series in making
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com