বড় খবর

উচ্ছ্বাস-আবেগে ‘লাফাও’! কেকেআর ফ্যানদের জন্য শারদ উপহার শাহরুখের

দুই বাদশার যুগলবন্দিতে মাতোয়ারা হবে কেকেআর ফ্যানরা।

শাহরুখ খান

২ বছর পর ফের পর্দায় নতুন প্রজেক্ট নিয়ে শাহরুখ খান। নিজের আইপিএল ফ্র্য়াঞ্চাইজি কলকাতা নাইট রাইডার্সের নয়া ফ্যান অ্যান্থেম নিয়ে হাজির হলেন কিং খান। ‘করব, লড়ব, জিতবে রে’-র পর এবার ‘লাফাও’! ২০১৮ সালে ‘জিরো’ ছবি মুক্তি পাওয়ার পর আবার পর্দায় কামব্যাক করলেন বলিউড বাদশা!

বলিউড বাদশার জন্য নতুন গান কম্পোজ করেছেন আরেক বাদশা। এই মিউজিক ভিডিওতে কেকেআরের বেশ কিছু স্মরণীয় মুহূর্ত ফিরে দেখা যাবে। অন্যতম আকর্ষণ হল আইপিএলে কেকেআরের স্মরণীয় মুহূর্ত, ফ্যানদের উচ্ছ্বাস এবং অবশ্যই শাহরুখ। শারীরিক দূরত্ব বজায় রেখে এবারের আইপিএলে নিজের ফেভারিট টিমের জন্য আরও সমর্থন দেখাতে বলা হয়েছে ভক্তদের। যেহেতু এবার করোনা অতিমারীর কারণে আইপিএলের আসর বসেছে দুবাইয়ে। দর্শকশূন্য মাঠে ক্রিকেটারদের উৎসাহ দেওয়ার কেউ নেই। শাহরুখও নিজের টিমের পারফরম্যান্স দেখতে বর্তমানে আমিরশাহীতে রয়েছেন। তাই মিউজিক ভিডিওর মাধ্যমে ফ্যানদের আরও একটু বেশি উচ্ছ্বাস দেখানোর বার্তা দিয়েছেন কিং খান।

 

আরও পড়ুন ঠিক যেন গজনী! ধোনি থাই প্যাডে এই ‘কীর্তি’ করে রাখতেন

 

 

শাহরুখ মিউজিক ভিডিও নিয়ে বলেছেন, “আমি সব কটা ম্যাচ মাঠে বসে দেখছি। কিন্তু মাঠে ফ্যানদের সেই তুফানি জোশ মিস করছি। এবার যেহেতু দূর থেকেই ভালবাসা দেখাতে হচ্ছে। তাই এই ফ্যান অ্যান্থেম। ফ্য়ানদের আবেগ, উচ্ছ্বাসকে ভিডিওতে তুলে ধরা হয়েছে। ফ্যানদের সঙ্গে গল্প করার মজাই আলাদা। ফ্যানদের সময় গর্বিত রাখার চেষ্টা করে যাই।”

আরও পড়ুন শাহরুখ-কাজলের মুকুটে নয়া পালক, সৌজন্য়ে ডিডিএলজে

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shah rukh khan treats fans to new kkr fan anthem laphao

Next Story
শাহরুখ-কাজলের মুকুটে নয়া পালক, সৌজন্য়ে ডিডিএলজেddlj, ডিডিএলজে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com
X