scorecardresearch

বড় খবর

রাত ২টোর সময় ফ্যানকে ঘরে ডেকে নিলেন শাহরুখ… তারপর?

কিং খানের এমন আচরণে শোরগোল! দেখুন কাণ্ড।

রাত ২টোর সময় ফ্যানকে ঘরে ডেকে নিলেন শাহরুখ… তারপর?
শাহরুখ খানকে নিয়ে ভক্তদের উন্মাদনা

সোশ্যাল মিডিয়া এখন শাহরুখ জ্বরে কাবু! ‘পাঠান’-এর ট্রেলার রিলিজ হতেই উত্তেজনায় ফুটছেন ‘কিং খান’ অনুরাগীরা। বিতর্ক, সমালোচনা কোথায়? বরং বাদশা-ম্যাজিকে মাতোয়ারা নেটপাড়া। এরমাঝেই দিল্লিতে ২০২৩ সালের অটো এক্সপো অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন শাহরুখ খান। আর সেখানেই ভক্তদের লম্বা লাইন লেগে গিয়েছে কিং খানকে এক মুহূর্ত কাছ থেকে দেখবেন বলে। সেসব অনুরাগীদের মধ্য থেকেই জনৈককে আচমকাই রাত ২টোর সময় ঘরে নিলেন কিং খান।

শাহরুখ খানের এমন আচরণ দেখে তো হতবাক সকলে। যে হোটেলে তিনি রয়েছেন বর্তমানে, সেখানেই এমন কাণ্ড ঘটে। আসলে ভক্তরা তাঁর সান্নিধ্য পাওয়ার জন্য এতটাই উন্মাদনা দেখিয়েছেন যে, কিং খান আরও একধাপ এগিয়ে গেলেন। দু-হাত খুলে ভক্তদের আদর জানালেন। এক শাহরুখ ভক্তই সেই ছবি নেটদুনিয়ায় শেয়ার করেছেন।

যতীন গুপ্তা নামে ভক্ত জানালেন সেই রাতে কী কাণ্ড ঘটে? তিনি নিজেই কিং খানের হোটেল রুমের দরজায় গিয়ে কড়া নাড়েন। তাও আবার রাত ২টোর সময়ে। ফিরিয়ে দেননি বাদশা। বিন্দুমাত্র বিরক্ত না হয়ে বরং মধ্যরাতেই তাঁদের ডেকে নিলেন নিজের ঘরে। আর তারপর জমল আড্ডা। অনুরাগীদের আবদারে তাঁদের সঙ্গে ছবি তুললেন। কথা বললেন। কোনওরকম তারকাসুলভ আচরণই নেই!

[আরও পড়ুন: ‘অশ্লীল বলেছিল, জবাব পেয়েছে..’ ‘কাশ্মীর ফাইলস’ অস্কারে যেতেই ‘ফোঁস করলেন’ মিঠুন]

শাহরুখের এমন আতিথেয়তায় মুগ্ধ হয়ে ওই অনুরাগী ছবি দিয়ে লেখেন, রাত ২টোর সময়ে আমাদের সময় দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ শাহরুখ খান। আপনার আশীর্বাদের জন্যও ধন্যবাদ। তবে দুঃখিত অত রাতে আপনাকে বিরক্ত করার জন্য। ভাইরাল সেসব ছবিতেই দেখা গেল কিং খানের গালে চুমু এঁকে দিচ্ছেন ওই অনুরাগী। বুকে জড়িয়ে নিয়েছেন তিনিও।

রাজধানীতে শাহরুখ খানের এমন কাণ্ড তো ভাইরাল হয়ে যায়। তারপর থেকেই গোটা নেটপাড়া কুর্নিশ জানাচ্ছে বলিউড বাদশাকে। শুধু একজন নয়, এরকম বহু ভক্তের পরিবারের সঙ্গে মাঝরাতে সময় কাটান শাহরুখ এদিন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shah rukh khan welcomes fans in his hotel room at 2 am