scorecardresearch

মমতাকে বাংলায় টুইট ‘ভাই’ শাহরুখের

করোনার জেরে বিপর্যস্ত সারা দেশ। এই সময়ে মহারাষ্ট্র, দিল্লি এবং পশ্চিমবঙ্গের পাশে দাঁড়িয়েছেন কিং খান। করোনা মোকাবিলায় মুখ্যমন্ত্রীর আপৎকালীন ত্রাণ তহবিলে অর্থসাহায্য করার পর মমতা বন্দ্যোপাধ্যায় টুইটারে ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

মমতাকে বাংলায় টুইট ‘ভাই’ শাহরুখের
মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে শাহরুখ খান।

দিদি, আপনার নিঃস্বার্থ মানবিক কাজে, একটি ভাই হয়ে হাত বাড়ানো আমার কর্তব্য”, এদিন টুইট করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে এভাবেই সম্মোধন করলেন শাহরুখ খান। করোনার জেরে বিপর্যস্ত সারা দেশ। এই সময়ে মহারাষ্ট্র, দিল্লি এবং পশ্চিমবঙ্গের পাশে দাঁড়িয়েছেন কিং খান। এমনকী কোয়ারেন্টিন সেন্টার করার জন্য তাঁর অফিসের চারতলা বিল্ডিংও ছেড়ে দিয়েছেন তিনি।

করোনা মোকাবিলায় মুখ্যমন্ত্রীর আপৎকালীন ত্রাণ তহবিলে অর্থসাহায্য করার পর মমতা বন্দ্যোপাধ্যায় টুইটারে ধন্যবাদ জ্ঞাপন করেছেন। তিনি বলেছেন, ধন্যবাদ শাহরুখ। তোমার এই কাজ দেখে অনেক মানুষ এগিয়ে আসবে। মমতার এই টুইটের উত্তরেই বলিউড বাদশা, বাংলায় টুইট করেছেন, সঙ্গে রবীন্দ্রনাথ ঠাকুর লাইনও উদ্ধৃত করেছেন তিনি।

আরও পড়ুন, বাতি জ্বলে উঠল উত্তর থেকে দক্ষিণ, তারকাদের ঘরে ঘরে

মমতা বন্দ্যোপাধ্যায়ের তহবিলে ২.৫ কোটি টাকা দান করবেন তিনি। বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসাডর শাহরুখ। নাইট রাইডার্স ও প্রযোজনা সংস্থা রেড চিলিজের তরফে পিএম রিলিফ ফান্ডে, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিলে এবং মীর ফাউন্ডেশনের উদ্যোগে প্রায় সাড়ে ৫ হাজার পরিবারের খাবারের দায়িত্ব নিয়েছেন তিনি।

প্রসঙ্গত, ভারতে মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৩,৩৭৪। গত ১২ ঘন্টায় ৩৫৫ জনের শরীরে সংক্রমণ ঘটেছে। মৃতের সংখ্যা ৭৭। স্বাস্থ্যমন্ত্রক জানিয়েছে, করোনা আক্রান্ত তিন হাজারের মধ্যে ২১২ জন সুস্থ হয়ে গিয়েছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shah rukh khans donates bengal cm mamata banerjees relief fund