scorecardresearch

বড় খবর

টিকিটের দাম আগুন! মুক্তির আগে ধুন্ধুমার ব্যবসা ‘পাঠান’-এর, হাহাকার শাহরুখ-ভক্তদের

হাজার হাজার টাকায় বিকোচ্ছে ‘পাঠান’-এর টিকিট।

টিকিটের দাম আগুন! মুক্তির আগে ধুন্ধুমার ব্যবসা ‘পাঠান’-এর, হাহাকার শাহরুখ-ভক্তদের
পাঠান এর সহযোদ্ধা কে?

আর মাত্র ১ সপ্তাহ। বড়পর্দায় কিং খান ম্যাজিক। আর সেই প্রহরটুকুও যেন কাটতে চাইছে না অনুরাগীদের। বছর পাঁচেক বাদে শাহরুখ খান পর্দায় প্রত্যাবর্তন করতে চলেছেন বলে কথা! অতঃপর রিলিজের আগে ‘পাঠান’-এর টিকিট বুকিংয়ের ধুম পড়েছে! একেক শহরে বিকোচ্ছেও হাজার টাকার ওপরে। তবুও টাকা-পয়সার মায়া না করে টিকিট বুকিং করছেন কিং খান ভক্তরা।

মুক্তির এক সপ্তাহ আগেই বক্সঅফিসে ছক্কা হাঁকাচ্ছে শাহরুখ, দীপিকার ‘পাঠান’। কোটি টাকার টিকিট ইতিমধ্যেই বিক্রি হয়ে গিয়েছে। রাজধানীতে ২ হাজার টাকার ওপর টিকিট কিনছেন দর্শকরা। দিল্লিতেও বেশিরভাগ প্রেক্ষাগৃহ হাউজফুল। অন্যদিকে অগ্রিম টিকিট বুকের রেকর্ড হিসেবে জার্মানিতে কেজিএফ ২-কেও টেক্কা দিয়েছে ‘পাঠান’। টিকিটের দাম যাই হোক না কেন, শাহরুখ-ভক্তদের মধ্যে হাহাকার ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে।

[আরও পড়ুন: টলি-সুন্দরীরা ফেল! ইঞ্জিনিয়ারিং ছাত্রীকেই নায়িকা বানালেন দেব, দেখুন ‘ইন্দু’কে]

দেশের অন্যান্য রাজ্যগুলোর মতো কলকাতাতেও একই দৃশ্য। ‘পাঠান’-এর ফার্স্ট শো দেখার জন্য ইতিমধ্যেই হিড়িক পড়ে গিয়েছে। ইতিমধ্যেই শহরের কয়েকটি মাল্টিপ্লেক্সে টিকিটের দাম ৬০০ টাকার ওপর চলে গিয়েছে। পিভিআর, সিনেপলিস, আইনক্স-এর টিকিট দ্রুত বুকিং হচ্ছে। আপাতত ‘পাঠান’-এর প্রি বুকিং নিয়ে শোরগোল পড়ে গিয়েছে। ১ সপ্তাহ আগেই হাউজফুল শো একেক জায়গার।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shah rukh khans pathaan ticket is selling in rocket spirit