বড় খবর

বয়সের ছাপ দূরঅস্ত! ভেজা শরীরে কিলার লুকে কিং খান, নেটদুনিয়ায় উত্তেজনার পারদ তুঙ্গে

আগুন ধরালেন ‘শার্টলেস’ শাহরুখ। নেপথ্যে ডাব্বু রতনানি।

Shah Rukh Khan, Dabboo Ratnani, bollywood, Dabboo Ratnani calendar shoot, ডাব্বু রতনানি, শাহরুখ খান, bengali news today
ডাব্বু রতনানির লেন্সে 'শার্টলেস' শাহরুখ খান

খ্যাতনামা ফ্যাশন ডিজাইনার ডাব্বু রতনানির (Dabboo Ratnani) ক্যালেন্ডার মানেই বলিউড তারকাদের ভীড়। ১৯৯৯ থেকে সাল থেকেই তিনি এই ফটোশ্যুট ক্যালেন্ডার বের করছেন। এবছরও দর্শকদের নিরাশ করেননি ডাব্বু। তাঁর ক্যামেরায় কিয়ারা আডবাণী, সানি লিওনি থেকে কার্তিক আরিয়ান, ঐশ্বর্য রাই বচ্চন, বিদ্যা বালনরা ধরা পড়েছেন হট অবতারে। তবে শেষ চমকটা যেন বাকি রেখেছিলেন ডাব্বু। কারণ, তাঁর এই ফটোশ্যুট ক্যালেন্ডারের মূল তুরুপের তাস শাহরুখ খান (Shah Rukh Khan)। আর ডাব্বুর লেন্সে কিং খানের সেই ছবি প্রকাশ্যে আসতেই নেটদুনিয়ায় উষ্ণতার পারদ চড় চড় করে বাড়ছে বই কমছে না।

শার্টলেস শাহরুখ। পেশিবহুল ভেজা শরীর। চোখে দৃঢ় দৃষ্টি। গালভর্তি দাড়ি, একেবারে রাফ অ্যান্ড টাফ লুকে ধরা দিয়েছেন অভিনেতা। সিনেমার পর্দায় তাঁকে এযাবৎকাল দেখা যায়নি ঠিকই, তবে ডাব্বুর ক্যালেন্ডারের জন্য শাহরুখের এই মনোক্রোম শ্যুটে যে অনুরাগীরা বেজায় মজেছেন, তা বলাই বাহুল্য। কিং খানের হট অবতার দেখে সেই ছবিও দাবানল গতিতে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

[আরও পড়ুন: অলিম্পিকে হকি মহিলা টিম সেমিফাইনালে, ‘চাক দে’ স্টাইলে শুভেচ্ছা শাহরুখের, আপ্লুত কোচ মারিন]

শাহরুখের ছবি নিজেই শেয়ার করেছেন ফ্যাশন ফটোগ্রাফার ডাব্বু রতনানি। ক্যাপশনও কেতাদূরস্ত। লেখা- “আপনি নির্ভীক হয়ে উঠলে, আপনার জীবনও সীমাহীন, অদম্য হয়ে ওঠে। ডাব্বু রতনানির ক্যালেন্ডার শ্যুটের জন্য ক্যারিশম্যাটিক শাহরুখ।”

উল্লেখ্য, কিং খান এই মুহূর্তে ‘পাঠান’-এর শ্যুটের জন্য ব্যস্ত। তাঁর পাইপলাইনে রয়েছে আরও দু-একটি ছবি। কবে পর্দায় ফের শাহরুখকে দেখা যাবে, সেই অপেক্ষাতেই এখন দিন গুনছেন ভক্তরা। আর মাঝেই এই ফটোশ্যুটে যেন সোশ্যাল মিডিয়ায় আগুন ঝরাচ্ছেন ‘বলিউড বাদশা’। গত ২৪ ঘণ্টার মধ্যেই লাইক ছাড়িয়েছে ৮০ হাজার। পোস্টে বয়ে গিয়েছে কমেন্টের বন্যা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shah rukh khans shirtless shoot for dabboo ratnanis calendar

Next Story
পোষ্যকে স্নান করাতে একসঙ্গে যশ-নুসরত! ভাইরাল ছবি-ভিডিওয় নেটদুনিয়ায় শোরগোলYash Dasgupta, Nusrat Jahan, tollywood, যশ দাশগুপ্ত, নুসরত জাহান
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com