scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

ফের নাইটক্লাবে শাহরুখ-পুত্র আরিয়ান, ভিডিও ভাইরাল হতেই শোরগোল

পানশালায় আরিখান খান! ভাইরাল ভিডিও।

ফের নাইটক্লাবে শাহরুখ-পুত্র আরিয়ান, ভিডিও ভাইরাল হতেই শোরগোল
মুম্বইয়ের পানশালায় আরিয়ান খান

মাদককাণ্ড অতীত! সম্প্রতি নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে ক্লিনচিট পেয়েছেন আরিয়ান খান। আর সেই ঘটনার মাস ঘুরতে না ঘুরতেই মুম্বইয়ের নাইটক্লাবে বন্ধুদের সঙ্গে পার্টি করতে দেখা গেল শাহরুখ-পুত্রকে। আরিয়ানের নাইটক্লাবে পার্টি করার সেই ভিডিও-ই এখন ভাইরাল। যা নিয়ে নেটদুনিয়ায় শোরগোল।

আরিয়ান খানের ফ্যান ক্লাবের তরফেই মুম্বইয়ের নাইটক্লাবে ভিডিও পোস্ট করা হয়। সেখান থেকেই ভাইরাল হয়েছে। ক্যাপশনে লেখা – “গতকাল রাতের পার্টিতে আরিয়ান।” সেখানেই দেখা গেল, পরনে কালো রঙের টি-শার্ট। বলিউডের প্রিন্সকে বারের পাশে দাঁড়িয়ে থাকতে। পাণীয়তে চুমুক দেওয়ার জন্য মিনিট কয়েক মুখ থেকে মাস্কটা সরিয়েছিলেন খালি। ব্যস, অমনি আরিয়ানকে দেখে চিনতে পারেন সেই পানশালায় থাকা অনুরাগীরা। তৎক্ষণাৎ মাস্ক তুলে নেন আরিয়ান খান।

প্রসঙ্গত, গতবছর অক্টোবর মাসে আরিয়ান খান মাদককাণ্ডের পর থেকেই কিং খান ও তাঁর পরিবার মুখে কুলুপ এঁটে রেখেছিলেন। এমনকী, প্রকাশ্যেও আসেননি গৌরী-শাহরুখের কেউই। বর্তমানে পরিস্থিতি বদলেছে। শাহরুখ-ও নতুন সিনেমার কাজ শুরু করেছেন। বর্তমানে রাজকুমার হিরানির ‘ডাঙ্কি’র শুটে লন্ডনে ব্যস্ত কিং খান।

[আরও পড়ুন: বানানে অষ্টরম্ভা! চরম ট্রোলড ‘গাঁটছড়া’, প্রোমো নিয়ে হুলুস্থূল কাণ্ড!]

উল্লেখ্য, মাদককাণ্ডে জড়িয়ে গত একবছর ধরে থানা-পুলিশ আর কোর্ট-কাছারি। একমাস জেল খেটেছেন। শর্তসাপেক্ষে জামিন পাওয়ার পর প্রতি শুক্রবার নারকোটিক্স বিভাগের দপ্তরে হাজিরা দিতে হয়েছে। শেষমেশ তদন্তের পর NCB আরিয়ান খানকে ক্লিনচিট দিলেও পাসপোর্ট হাতে পাননি।

গতবছর জামিন দেওয়ার সঙ্গে সঙ্গেই আরিয়ানের ওপর বিদেশ-যাত্রার নিষেধাজ্ঞা জারি করেছিল আদালত তথা নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। জামিনের শর্ত হিসেবে শাহরুখ-পুত্রকে পাসপোর্ট জমা রাখতে হয়েছিল। তবে এবার এনসিবির তরফে ক্লিনচিট পেয়েই বন্ধুদের সঙ্গে মুম্বইয়ের নাইটক্লাব আমেজে মাতলেন আরিয়ান খান।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shah rukh khans son aryan khan attends a party in mumbais nightclub watch