scorecardresearch

বড় খবর

বানানে অষ্টরম্ভা! চরম ট্রোলড ‘গাঁটছড়া’, প্রোমো নিয়ে হুলুস্থূল কাণ্ড!

‘ভালবাসা পরে বোঝাবেন, আগে বানান ঠিক করুন’, চরম কটাক্ষ নেটদুনিয়ার।

Gaatchora, Gaatchora new promo, bangla serial trolled, Gaatchora trolled, গাঁটছড়া, গাঁটছড়ার নয়া প্রোমো, ঋদ্ধি-খড়ি, বাংলা সিরিয়ালে বানান ভুল, Indian Express Entertainment News, Bengali news today
'গাঁটছড়া'র প্রোমোতে ভুল বানান!

বাংলা সিরিয়ালে বানানের ঘটা দেখে চোখ কপালে তুলেছেন নেটিজেনরা। এবার ‘গাঁটছড়া’র প্রোমো নিয়েও শোরগোল নেটদুনিয়ায়। কী না, প্রোমো আপলোডের সময় বানান ভুল করেছে চ্যানেলের সোশ্যাল মিডিয়া কর্তৃপক্ষ। আর তা নজরে পড়তেই হুলুস্থূল কাণ্ড! নেটদুনিয়ায় চরম ট্রোলের মুখে পড়তে হল ‘গাঁটছড়া’কে।

স্টার জলসার তরফে ‘গাঁটছড়া’র নয়া প্রোমো পোস্ট করা হয়েছে। সেখানেই দেখা গেল, ভাই কুণালের জীবন নষ্ট করার জন্য খড়িকে দুষছেন ঋদ্ধি। স্ত্রীয়ের উদ্দেশে তাঁর মন্তব্য, “বড়লোকের বউ হওয়ার শাস্তি পেতে হবে। এবার আপনি আমার আসল রূপ দেখবেন।” কুণালের সঙ্গে ছোট বোন বনির বিয়ে দেওয়ায় ঋদ্ধিমান একেবারে অগ্নিশর্মা হয়ে রয়েছেন খড়ির ওপর। স্ত্রীয়ের কোনও কথা শুনতেই নারাজ তিনি!

পর্দার ঋদ্ধি ওরফে গৌরব চট্টোপাধ্যায়ের অভিযোগ, তাঁর ভালবাসার দাম দেয়নি খড়ি। তাই তাঁকে টেনে নিয়ে যায় নাইটক্লাবে। বিভিন্নরকমের মদের অর্ডার দেয় সে। এদিকে স্বামীর এহেন পরিস্থিকি দেখে খড়ি বাঁধা দেয়। তখনই রেগে গিয়ে ঋদ্ধি বলেন, “আপনিও আমার বিশ্বাস ভাঙলেন খড়ি, আপনাকে আমি ঘৃণা করি।” বনি-কুণালের বিয়ের জন্য কি এবার কি তাহলে ভেস্তে যাবে ঋদ্ধি-খড়ির সংসার?

[আরও পড়ুন: রাজেশ খান্নার সঙ্গে কোন তিক্ততায় সিনেমা করা বন্ধ করেছিলেন শর্মিলা?]

সিরিয়ালের গল্পে এমন টুইস্ট এলেও নয়া প্রোমো দেখে অশ্রুসজল হওয়ার পরিবর্তে রেগে আগুন নেটিজেনরা। কেন? প্রোমো আপলোডের সময় বানান ভুল হয়েছে। আর সেটা নজর এড়ায়নি তাঁদের। অতঃপর কমেন্ট বক্সে চ্যানেলকে তুলোধনা করতেও ছাড়েননি তাঁরা। নেটিজেনদের একাংশের মত (Bengali Serial got trolled), “আরে! প্রোমো আপলোড করার এত তাড়া যে বানানটাও দেখেন না আপনারা?” আরেকপক্ষ তো আবার পত্রপাঠ নির্দেশ দিয়ে বসেছেন যে, “ভালবাসা পরে বোঝাবেন, আগে বানান ঠিক করুন। “

[আরও পড়ুন: ‘২২ বছরের বিয়েও ভুলে যেতে পারে..’, হিরণের স্ত্রীয়ের ‘বিস্ফোরক’ পোস্ট]

প্রসঙ্গত দিন কয়েক আগেই বাংলা ধারাবাহিকে ভুল ইংরেজি নিয়ে তোলপাড় হয়েছিল নেটদুনিয়া। তার দিন কয়েক যেতে না যেতেই ফের বানানের জন্য ট্রোলড হতে হল ‘গাঁটছড়া’কে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Spelling mistake in gaatchoras new promo netizens trolled