বড় খবর

তারকা-পুত্র হলেও নেই কোনও খাতির, মেসের খাবারই খাচ্ছেন আরিয়ান খান

এনসিবি হেফাজতে কীভাবে দিন কাটাচ্ছেন শাহরুখ-পুত্র?

Shah Rukh Khan, Aryan Khan, NCB, শাহরুখ খান, আরিয়ান খান, bengali news today
হেফাজতে দিন কাটাচ্ছেন শাহরুখ-পুত্র আরিয়ান খান

মাদক-কাণ্ডে আগামী ৭ অক্টোবর পর্যন্ত এনসিবি হেফাজতে আরিয়ান খান (Aryan Khan)। সোমবারই আদালতের তরফে শাহরুখ খান-পুত্রের গ্রেফতারির দিন আরও তিন দিন বাড়িয়ে দেওয়া হয়েছে। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর কড়া জেরার সম্মুখীন তিনি। তবে বলিউড বাদশার সন্তান হলেও আরিয়ানের ক্ষেত্রে কোনওরকম বাড়তি সুবিধে দেওয়া হচ্ছে না।

গত দিন তিনেকে একাধিকবার নানা পোশাকে পাপ্পারাজিদের ক্যামেরায় ধরা পড়েছেন আরিয়ান। বাড়ি থেকেই শাহরুখ-পুত্রের জন্য একাধিক পোশাক পাঠানো হয়েছে গোয়েন্দা দপ্তরে। সংবাদমাধ্যম সূত্রে খবর, তারকা-পুত্র হলেও কোনও খাতিরদারি করা হচ্ছে না আরিয়ানকে। শুধুমাত্র খাবারের ক্ষেত্রেই যা একটু নজর দেওয়া হচ্ছে। সংশ্লিষ্ট দপ্তরের মেসের তরফেই দিনে দু-বেলা খাবার যাচ্ছে স্টার-কিডের কাছে। সূত্রের খবর, এই খাবার পাঠানোর জন্যও নাকি কোর্টের কাছ থেকে আলাদাভাবে অনুমতি নেওয়া হয়েছে।

[আরও পড়ুন: RSS-কে তালিবান তকমা! জাভেদ আখতারের বিরুদ্ধে দায়ের FIR]

তবে সূত্রের খবর, বাদশা-পুত্র সংশ্লিষ্ট মামলায় গোয়েন্দাদের সহযোগিতা করছেন। মাদককাণ্ডে জড়িয়ে একাধিকবার জেরার সম্মুখীন হতে হচ্ছে আরিয়ান খানকে। গোয়েন্দা আধিকারিকরা যেরকম প্রশ্ন করছেন, তদন্তের স্বার্থে তার সব উত্তরই তিনি দিচ্ছেন বলে জানা গিয়েছে। পাশাপাশি পুলিশের কাছে হাতে লেখা ৪ পাতার এক বিবৃতিও আরিয়ান খান দিয়েছেন বলে জানা গিয়েছে।

প্রসঙ্গত, বন্ধুদের নিয়ে রেভ পার্টি করতে গিয়েই বিপাকে আরিয়ান খান। রবিবার টানা ১৬ ঘণ্টা ধরে জেরা করা হয় তারকা-পুত্রকে। সারাদিন চূড়ান্ত নাটকীয়তার পর শেষমেশ এনসিবি আধিকারিকদের হাতে গ্রেফতার হন শাহরুখ-পুত্র। জেরার মুখে তিনি কান্নায় ভেঙে পড়েন বলে জানা গিয়েছে। স্বাভাবিকভাবেই কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন শাহরুখ খান ও গৌরী খান। মন্নতের পরিবেশও ভারী। কিং খানকে ফোন করে খোঁজ নিচ্ছেন দীপিকা পাড়ুকোন, করণ জোহর, কাজল, রানি মুখোপাধ্যায়, রোহিত শেট্টির মতো তারকারা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shah rukh khans son aryan khan updates

Next Story
রুক্মিণী মৈত্রর বলিউড ডেবিউ, ‘সনক’-এর ট্রেলারে নজর কাড়লেন বিদ্যুৎ জামওয়ালVidyut Jammwal, Rukmini Maitra, Sanak, Sanak trailer, বিদ্যুৎ জামওয়াল, সনক ট্রেলার, রুক্মিণী মৈত্র, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com