scorecardresearch

বড় খবর

২ বছর পর ইদের ভক্ত-সমাবেশে শাহরুখ-সলমন, বাড়িতেই পার্টি মুডে সইফ-করিনা

মার্কিন মুলুকে বসে বিরিয়ানি মিস করছেন প্রিয়াঙ্কা! কীভাবে ইদ-পালন করলেন বলি-তারকারা?

২ বছর পর ইদের ভক্ত-সমাবেশে শাহরুখ-সলমন, বাড়িতেই পার্টি মুডে সইফ-করিনা
বলিউড তারকাদের ইদ পালন

Eid 2022: খুশির ইদ। মঙ্গলবার সকাল থেকেই নেটদুনিয়ায় শুভেচ্ছাবার্তার বন্যা বয়ে চলেছে। হেঁশেল থেকে আসা সিমুই আর বিরিয়ানির গন্ধ.. আসলে উৎসব মানেই তো পরিবার-বন্ধুদের নিয়ে আড্ডা, খাওয়া-দাওয়া। নতুন পোশাকে সাজা। আর ইদ মানেই বাড়ির গুরুজনদের সেলামির পর ছোটদের হাতে তুলে দেওয়া‘ইদি’। সাধারণ মানুষের পাশাপাশি বিনোদুনিয়ার তারকারাও ইদের আমেজে মেতেছেন। প্রতিবছরই নজর থাকে বলিউডের খান-নবাবরা কীভাবে ইদ-যাপন করেন। এবারও তার অন্যথা হয়নি।

ইদ মানেই শাহরুখ খান, সলমন খানের বাড়িতে জমজমাট আয়োজন। গত ২ বছর অতিমারীর কারণে দুই তারকাই ভক্তদের অনুরোধ করেছিলেন কেউ যাতে জমায়েত না করেন। তবে এবার করোনার দাপট শিথীল হতেই পুরোদস্তুর ইদের আমেজে সলমন-শাহরুখরা। প্রতিবারই নিজেদের বাংলো থেকে ভক্তদের দেখা দিয়ে শুভেচ্ছা জানান তাঁরা। গত দুবছর সেটা হয়নি ঠিকই। তবে এবারের ইদে অনুরাগীদের নিরাশ করলেন না শাহরুখ, সলমনরা।

ইদ উপলক্ষে মঙ্গলবার মন্নত-এর সামনে ভীড় ছিল দেখার মতো। হাজার-হাজার মানুষ থিকথিক করছে, একঝলক শাহরুখকে দেখবেন বলে। বেলায় চিরাচরিত রীতি অনুযায়ী মন্নত-এর বাংলোতে উপস্থিত হলেন কিং খান। তবে এবার আর সাদা কুর্তা-পাজামা নয়। একেবারে ক্যাসুয়াল পোশাকেই ধরা দিলেন বলিউড বাদশা। পরনে নীল টি-শার্ট, চোখে রোদচশমা। নিচে দাঁড়িয়ে থাকা অগণিত ভক্তদের নিয়ে সেলফি তুলে পোস্ট করলেন ইনস্টাগ্রামে।

[আরও পড়ুন: রমজান মাসে বহু দুস্থকে ইফতার করিয়েছেন জয়া আহসান, নুসরত-মিথিলাদের ‘ইদ’ কেমন কাটছে?]

অন্যদিকে বান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরেও ভীড় চোখে পড়ার মতো। সলমনের থেকে ইদের শুভেচ্ছা নেওয়ার জন্য অপেক্ষা করছেন হাজার হাজার অনুরাগী। ভাইজানও গ্যালাক্সির বারান্দা থেকে ধরা দিলেন। উপস্থিত জনতার উদ্দেশে হাত নেড়ে, চুমু ছুঁড়ে ইদের শুভেচ্ছা জানালেন। তবে এবার আর তাঁর নিজস্ব বাংলোতে ইদের পার্টির আয়োজন হয়নি। হয়েছে বোন অর্পিতা শর্মার বাড়িতে। সেখানেই সপরিবারে গেলেন সলমন খান।

পতৌদিরা সপরিবারে ইদ পালন করলেন। করিনা কাপুর খানের শেয়ার করা ইনস্টাগ্রামের ছবিতেই দেখা গেল সইফ ও তাঁদের দুই সন্তান তৈমুর, জেহকে। ইদ উপলক্ষে স্বামী কুণাসৃল খেমু ও মেয়ে ইনায়াকে নিয়ে বাড়িতে গিয়েছিলেন সোহা আলি খান। সেই ফ্রেমে দেখা গেল সইফের বড় বোন সাবা আলি খানকেও। তবে অনুপস্থিত সারা আলি খান ও ইব্রাহিম। সারা ব্যস্ত শুটে। আর ইব্রাহিম এই মুহূর্তে দিল্লিতে রকি অউর রানি কি প্রেমকাহানির শুটে করণ জোহরের সহ-পরিচালক হিসেবে ব্যস্ত। ওদিকে প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) ইনস্টাস্টোরিতে ইদের শুভেচ্ছা জানানোর পাশাপাশি এও উল্লেখ করেছেন যে তিনি বাড়িতে বানানো বিরিয়ানি আর সিমুই মিস করছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shah rukh salman khan celebrates eid with fans saif kareena celebrating at home