বড় খবর

পর্দায় ফের ‘পবিত্র রিস্তা’, সুশান্তের বদলে অঙ্কিতার সঙ্গী এবার এই জনপ্রিয় অভিনেতা!

কাকে দেখা যাবে সুশান্তের চরিত্রে?

Pavitra Rishta

‘পবিত্র রিস্তা’ (Pavitra Rishta) যে ধারাবাহিকের হাত ধরেই বন্ধনে আবদ্ধ হয়েছিলেন অঙ্কিতা লোখাণ্ডে (Ankita Lokhande) এবং সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput), সূত্রপাত হয়েছিল তাঁদের সম্পর্কের, সেই ধারাবাহিকই ফের একবার পর্দায় ফিরছে দর্শকদের জন্য। উল্লেখ্য, একতা কাপুর প্রযোজিত এই সিরিয়ালের মাধ্যমেই কিন্তু অভিনয় জগতে প্রকাশ পেয়েছিলেন সুশান্ত। টেলিদর্শকদের নয়নের মণিও হয়ে উঠেছিলেন মানব চরিত্রটির মধ্য দিয়ে। তবে তিনি চিরঘুমের দেশে পাড়ি দিয়েছেন একবছর হল। তাই সেই চরিত্রে সুশান্তের পরিবর্তে কাকে দেখা যাবে? তা নিয়ে কৌতূহলের অন্ত নেই দর্শকদের মধ্যে। ১৪জুন অভিনেতার মৃত্যুবার্ষিকীতে প্রকাশ্যে সেই খবর। ‘পবিত্র রিস্তা’র নয়া ‘মানব’ হচ্ছেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা শাহির শেখ (Shaheer Sheikh)।

প্রসঙ্গত একাধিক জনপ্রিয় সিরিয়ালগুলোকে ওটিটি প্ল্যাটফর্মে নয়া মোড়কে ফ্রিয়ে আনার সিদ্ধান্ত নিয়েছেন একতা কাপুর। সেগুলির মধ্যে উল্লেখযোগ্য- ‘কুছ রং প্যায়ার কে অ্যায়সে ভি’, ‘কবুল হ্যায়’, ‘জামাই রাজা’। সেই তালিকাতেই রয়েছে ‘পবিত্র রিস্তা’। বছর সাতেক পর ‘পবিত্র রিস্তা’ র নতুন গল্প দেখতে পাবেন দর্শকরা। অর্চনার চরিত্রে অঙ্কিতা লোখাণ্ডেই থাকছেন। তবে ‘মানব’-এর ভূমিকায় কাকে দেখতে পাওয়া যাবে? সেই নিয়ে বিস্তর আলোচনা চলছিল। অবশেষে প্রতীর অবসান ঘটিয়ে সেই নাম প্রকাশ্যে এল। শাহির শেখ অভিনয় করবেন অঙ্কিতা লোখাণ্ডের বিপরীতে।

[আরও পড়ুন: সর্বক্ষণ তোমার কথা ভাবি, কবে নিয়ে যাবে আমাকে? Sushant-এর মৃত্যুবার্ষিকীতে ‘চোখে জল’ রিয়ার]

২০০৯ সালে শুরু হওয়া ‘পবিত্র রিস্তা’ টেলিদর্শকদের মনের মণিকোঠায় জায়গা করে নিয়েছিল। বিশেষত, মানব সুশান্ত এবং অর্চনা অঙ্কিতাকে আপন করে নিয়েছিলেন দর্শকরা। কিন্তু দীর্ঘ এত বছর পর যখন ‘পবিত্র রিস্তা’ আবার নতুন গল্প নিয়ে ফিরছে, তখন আর বেঁচে নেই সুশান্ত। মানব চরিত্রে দেখা যাবে অন্য কাউকে। এর আগে যদিও বড় পর্দায় পদার্পন করার জন্য এই সিরিয়াল থেকে বেরিয়ে গিয়েছিলেন সুশান্ত তখন তাঁর চরিত্রে অভিনয় করেছিলেন হিতেন তেজওয়ানি। তবে দর্শকরা সুশান্তকেই বিশেষভাবে মনে রেখেছেন সেই চরিত্রে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Shaheer sheikh to team up with ankita lokhande for sushant singh rajputs character in pavitra rishta

Next Story
‘নারী শক্তিশালী হলেই মুশকিল’, বিতর্কের মাঝেই মুখ খুললেন নুসরতSudeshna Roy, Nusrat Jahan, Nusrat Jahan pregnancy, tollywood, নুসরত জাহান, সুদেষ্ণা রায়, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com