scorecardresearch

বড় খবর

ক্যানসারে আক্রান্ত তিনি, গুজব নিয়ে মুখ খুললেন শাহিদ

সোমবার একটি রিপোর্টে বলা হয়েছিল পাকস্থলীর ক্যানসারে আক্রান্ত শাহিদ। এদিন সেই নোটিসকেই নস্যাৎ করলেন অভিনেতা।

শাহিদ কাপুর নাকি পাকস্থলীর ক্যানসারে আক্রান্ত।

শাহিদ কাপুর নাকি পাকস্থলীর ক্যানসারে আক্রান্ত। কানাঘুষো এই পর্যায়ে পৌঁছেছিল যে ইন্ডাস্ট্রির ভেতরের মানুষজন ওনার আরোগ্য কামনায় ব্রতী হচ্ছিলেন। এবার মুখ খুললেন শাহিদ কাপুর। সম্পূর্ণ সুস্থ আছেন তিনি, টুইটে এই বার্তাই দিলেন বছর ৩৭ এর অভিনেতা। সোমবার একটি রিপোর্টে বলা হয়েছিল পাকস্থলীর ক্যানসারে আক্রান্ত শাহিদ। এদিন সেই নোটিসকেই নস্যাৎ করলেন তিনি। টুইট করে তিনি বলেন, ”আমি সম্পূর্ণ সুস্থ, দয়া করে ভুল কথায় কান দেবেন না”।

গতসপ্তাহে ওয়েবে একটি রিপোর্টে এই কথাই ছড়িয়েছিল যে পাকস্থলীতে ক্যানসার হয়েছে হায়দার অভিনেতার। এদিকে শাহিদ বেজায় ব্যস্ত তার কাজ নিয়ে। সদ্য মুক্তি পেয়েছে তার ছবি বাত্তি গুল মিটার চালু। শ্রদ্ধা কাপুর ও ইয়ামি গৌতম অভিনীত এই ছবি যদিও বক্সঅফিসে মুখ থুবড়ে পড়েছিল। তার আগে রাজপুত রাজা রতন সিংয়ের ভূমিকায় পর্দা কাঁপিয়েছিলেন তিনি। সঞ্জয় লীলা বনশালীর এই ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করেছিলে দীপিকা পাড়ুকোন। গতবছর জানুয়ারীতে মুক্তি পেয়েছিল পদ্মাবত।

আরও পড়ুন, ‘মর্দানি’র সিক্যুয়েল, নাম ভূমিকায় আবার রানি মুখোপাধ্যায়

সম্প্রতি অর্জুন রেড্ডি হিন্দি ভার্সনের শুটিং করছেন শাহিদ। এই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে তাকে। কবীর সিং-এই নামেই তৈরি হচ্ছে তেলুগু ব্লকবাস্টারের এই রিমেক। তেলুগু ‘অর্জুন রেড্ডি’-তে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন বিজয় দেবেরাকোণ্ডা। কবীর সিং টি সিরিজ ও সিনে ওয়ান প্রোডাকশনের ছবি। মুম্বই, দিল্লি ও মুসৌরিতে শুটিং হবে এই ছবির। ছবিতে বিভিন্ন লুকে দেখা মিলবে শাহিদ কাপুরের। পরিচালক সন্দীপ ভাঙ্গা প্রকাশ করলেন, ”এখন পুরোদমে সমস্ত অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে ওয়ার্কশপ চলছে। কবীর সিংকে অন্য ধাপে নিয়ে যাওয়ার চেষ্টা মাত্র”। ২০১৯ এর ২১ জুন মুক্তি পাবে কবীর সিং।

Read the full story in English 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shahid kapoor debunks stomach cancer reports56757