scorecardresearch

বড় খবর

‘লাল সিং চাড্ডা’ মাঠ ছাড়তেই উড়বে ‘জার্সি’, মুক্তির তারিখ ঘোষণা শাহিদের

কবে মুক্তি পাচ্ছে ‘জার্সি’?

Shahid Kapoor, Jersy, Jersy release date, আমির খান, জার্সি, লাল সিং চাড্ডা, শাহিদ কাপুর, bengali news today
শাহিদ কাপুর, আমির খান

মঙ্গলবারই ‘লাল সিং চাড্ডা’ মুক্তির দিন পিছিয়েছেন আমির খান। পোস্ট প্রোডাকশনের কাজ শেষ না করতে পারায় আগামী ১৪ এপ্রিল রিলিজ করবে না আমিরের এই ‘ম্যাগনাম অপাস’ প্রজেক্ট। আর মিস্টার পারফেকশনিস্ট ময়দান ছাড়তেই ‘জার্সি’ (Jersy) ওড়ানোর দিন ঘোষণা করে ফেললেন শাহিদ কাপুর (Shahid Kapoor)।

বিগত ২ বছর ধরেই শাহিদ অভিনীত স্পোর্টস ড্রামা ‘জার্সি’ মুক্তির অপেক্ষায় দিন গুনছে। এক ব্যর্থ ক্রিকেটারের গল্প ওটিটিতে দেখাতে নারাজ ছিলেন নির্মাতারা। অগত্যা প্রেক্ষাগৃহের খিল খোলার অপেক্ষায় ছিলেন তাঁরা। রিলিজ করার কথা ছিল গতবছর ৩১ ডিসেম্বর। কিন্তু সেই সময়ে ওমিক্রনের (Omicron) বাড়বাড়ন্তে দেশের একাধিক রাজ্যে হলের দরজা বন্ধ করে দেওয়ার জন্যই মুক্তির দিন পিছিয়ে দিতে বাধ্য হয়েছিলেন নির্মাতারা। অন্যদিকে, একাধিক বিগ বাজেট ছবিগুলো, যেগুলো এযাবৎকাল অতিমারীর কোপে পড়ে মুক্তি পায়নি। সেগুলোও এখন একে একে রিলিজ করছে। রিলিজের ডেট বুক করাই মুশকিল হয়ে দাঁড়িয়েছিল শাহিদের ‘জার্সি’ নির্মাতাদের। তবে এবার আমির খানের ‘লাল সিং চাড্ডা’ ১৪ এপ্রিলের ডেট ছাড়তেই ময়দানে নেমে পড়লেন শাহিদ কাপুর।

বৈশাখী উপলক্ষে যেখানে ১৪ এপ্রিল ‘লাল সিং চাড্ডা’ মুক্তি পাওয়ার কথা ছিল, সেই তারিখেই ‘জার্সি’কে প্রেক্ষাগৃহে আনতে চলেছেন শাহিদ কাপুর। আমির অবশ্য তাঁর ছবি রিলিজের দিন পিছিয়ে নিয়ে গিয়েছেন ১১ আগস্ট।

[আরও পড়ুন: ফের পিছল ‘লাল সিং চাড্ডা’র মুক্তি, ‘আদৌ রিলিজ করবে তো?’ প্রশ্ন হতাশ আমির-ফ্যানদের]

প্রসঙ্গত, এক ব্যর্থ ক্রিকেটারের গল্প পর্দায় তুলে ধরতে নিজেকে এই ছবির জন্য পুরো নিংড়ে দিয়েছেন শাহিদ কাপুর। তাই গত দেড় বছর ধরে অপেক্ষায় রয়েছেন যে, কবে এই ছবি বড়পর্দায় দেখতে পাবেন। এবার প্রকাশ্যে এল সেই সুখবর। আগামী ১৪ এপ্রিল মুক্তি পাচ্ছে ‘জার্সি’।

https://platform.twitter.com/widgets.js

স্পোর্টস ড্রামার গল্পও দারুণ। ক্রিকেটের ময়দান ছেড়ে এক ব্যক্তিকে হতাশা গ্রাস করেছে। স্ত্রী-সন্তান থাকা সত্ত্বেও যার সাংসারিক ভাবনা নেই। চোখ-মুখ ঘিরে রয়েছে অবসাদ। কর্মহীন। রোজ রোজ স্ত্রীর কাছে হাত পাততে হয় টাকার জন্য। আর সেই নিয়েই সংসারে অশান্তির সূত্রপাত। কিন্তু একসময়ে সেই মানুষটিই বাইশ গজ কাঁপাত ব্যাট-বল হাতে। সে কি আর ঘুরে দাঁড়াতে পারবে জীবনে? এমন এক হৃদয় বিদারক গল্পই বলবে শাহিদ কাপুরের ‘জার্সি’। অভিনয় করেছেন শাহিদের বাবা পঙ্কজ কাপুর (Pankaj Kapoor) এবং স্ত্রীয়ের ভূমিকায় রয়েছেন ম্রুণাল ঠাকুর (Mrunal Thakur)।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shahid kapoor starrer jersy gets release date