scorecardresearch

‘ইংরেজি জানি না ভাল, হলিউডে যাব না’, সাফ জানালেন শাহরুখ

হলিউডে ‘না’ কিং খানের

shahrukh khan hollywood
হলিউডে 'না' শাহরুখের

বলিউড ছেড়ে হলিউডে পারি দিতে নারাজ কিং খান! বলা উচিত, একেবারেই হলিউডে ছবি করার ইচ্ছে নেই তার। অথচ এই মানুষটির জনপ্রিয়তা সারা বিশ্বে সবথেকে বেশি, ফ্যান সংখ্যাও অগুনতি। কিন্তু হলিউডে ছবি না করারই বা কারণ কি শাহরুখের ( Shah Rukh Khan )?

রীতিমতো পাশ্চাত্যের বেশ পরিচিত মুখ প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোন এবং বর্তমানে সেই তালিকায় যুরেছেন আলিয়া ভাট। কিন্তু নিজের জায়গা ছেড়ে হলিউডে পারফর্ম করতে যেতে একেবারেই নারাজ শাহরুখ। বার্লিন ফিল্ম ফেস্টিভ্যালের মঞ্চে খোলসা করেছেন বলি কিং। কী বলেছিলেন শাহরুখ?

আরও পড়ুন [ ‘খুনের হুমকি দিচ্ছে বলিউড মাফিয়ারা, আমাকে বাঁচান’, বিস্ফোরক তনুশ্রী দত্ত ]

যেই মুহুর্তে তাকে জিজ্ঞেস করা হয় হলিউড ছবিতে অভিনয় করছেন না কেন? সাফ জবাব দেন তিনি। বলেন, “আমার ইংরেজি এত ভাল নয়। আমায় যদি এমন কোনও চরিত্র দেওয়া হয় যে বোকা, ভাল করে কথা বলতে পারে না – তবে ঠিক আছে। আমি বড়াই করছি না। অভিনেতা হিসেবে আমার কোনও দক্ষতা নেই। কোনও বিশেষ কিছুও নেই। কুং ফু জানি না, সালসা নাচতে পারি না! হলিউড ছবি দেখি আমি, এবং তার পরেই বলছি এখানে আমার কোনও জায়গা নেই”।

শুধু তাই নয়, ভারতের প্রতি ভালবাসা বর্ণনা করেই তিনি জানান – ভারতীয় ছবিতে অভিনয় করতে চান এবং তাকে বিশ্বের দরবারে পৌঁছে দিতে চান। নিজের সাফল্য আজও নিজে বুঝতে পারেন না শাহরুখ। নিজেকে একটা সময় পর্যন্ত বিশাল যোগ্য ভাবতেন তারপর চোখ খুলল – চারপাশের মানুষ এতটা ভাল কাজ করছেন, এটা দেখেই ভুল ভাঙ্গে অভিনেতার।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shahrukh khan doesnt want to work in bollywood