scorecardresearch

বড় খবর

‘খুনের হুমকি দিচ্ছে বলিউড মাফিয়ারা, আমাকে বাঁচান’, বিস্ফোরক তনুশ্রী দত্ত

আত্মহত্যার দিকে ঠেলে দেওয়া হচ্ছে অভিনেত্রীকে। শোরগোল!

Tanushree Dutta, Tanushree Dutta meeToo controversy, তনুশ্রী দত্ত, বিস্ফোরক তনুশ্রী দত্ত, অভিনেত্রী তনুশ্রী দত্ত, মিটু মুভমেন্ট তনুশ্রী দত্ত, Indian Express Entertainment News, Bengali news today
বিস্ফোরক তনুশ্রী দত্ত

metoo নিয়ে সরব হয়েছিলেন তনুশ্রী দত্ত (Tanushree Dutta) । লাগাতার সেইসময়ে খবরের শিরোনামে ছিলেন। তবে তারপর কালের নিয়মে সব চুপ…! এবার বছর দুয়েক ঘুরতে না ঘুরতেই ফের বিস্ফোরক অভিযোগ নায়িকার। বলিউড মাফিয়ারা নাকি তাঁকে বিষ দিয়ে মারার চেষ্টা করছেন!

২০১৮ সালে #metoo ইস্যুতে মুখ খুলে তোলপাড় ফেলে দিয়েছিলেন তনুশ্রী দত্ত। সেই ঘটনার পর বলিউডে ফিরতেও চেয়েছিলেন। তবে বছর চারেক বাদে এবার ফের বিস্ফোরক তনুশ্রী। তাঁর মন্তব্য, বলিউডে কামব্যাক করতে চাইলেও তাঁর প্ল্যান ভেস্তে দিচ্ছেন ইন্ডাস্ট্রির মাফিয়ারা। শুধু তাই নয়, অভিনেত্রীকে প্রাণে মেরে ফেলার হুমকিও নাকি দেওয়া হচ্ছে। আত্মহত্যার দিকে ঠেলে দেওয়া হচ্ছে তনুশ্রী দত্তকে।

তবে শুধু বলিউড মাফিয়াই নয়, তনুশ্রীর অভিযোগের তীর মহারাষ্ট্রের রাজনৈতিক দল শিবসেনার উদ্দেশেও। বলেন, বলিউড মাফিয়া, মহারাষ্ট্রের আগের রাজনৈতিক দল, যাঁদের এখনও এখানে প্রচুর ক্ষমতা রয়েছে, তাঁরা একসঙ্গে আমাকে প্রাণে মেরে ফেলার চেষ্টা করছে। আমি নিশ্চিত যে, এর নেপথ্যে #metoo অভিযুক্তরাই রয়েছে।

তনুশ্রী দত্তর কথায়, “আমাকে টার্গেট করে ভীষণভাবে মানসিক অত্যাচার করা হচ্ছে। দয়া করে কেউ কিছু একটা করুন। প্রথমত, আমাকে বলিউডে কামব্যাক করতে দেওয়া হচ্ছে না। দ্বিতীয়ত আমাকে খুনের প্ল্যান করা হচ্ছে।” কীভাবে ছক কষা হয়েছে, সেকথাও বলেন অভিনেত্রী।

[আরও পড়ুন: বিতর্কিত আমলার সঙ্গে শাহের ছবি পোস্ট! বলিউড পরিচালককে তুলে নিয়ে গেল পুলিশ]

তনুশ্রীর মন্তব্য,প্ল্যান করে একজন পরিচারিকাকে আমার বাড়িতে ঢোকানো হয়েছে। আমার খাবার জলে স্টেরয়েড ও বিভিন্ন ধরণের ওষুধ মেশানো হচ্ছে। স্লো পয়শনিং করা হচ্ছে আমাকে। এরপর আমি যখন উজ্জ্বয়নে চলে যাই, সেখানেও আমার গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। সে যাত্রায় আমি প্রাণে বেঁচে যাই। এবং ৪০ দিন বাদে মুম্বইতে ফিরে আসি। আর এখন আমার বাড়ির বাইরে উদ্ভট সমস্ত কর্মীদের দেখতে পাচ্ছি। আমি আত্মহত্যা করব না। কান খুলে শুনে নিন। আর পালিয়েও যাব না।

এখানেই অবশ্য থামেননি অভিনেত্রী। কেন্দ্রীয় সরকারকে আর্জি জানিয়ে মহারাষ্ট্রে জরুরী অবস্থার দাবিও করেছেন তনুশ্রী। ২০১৮ সালে নানা পাটেকর, গণেশ আচার্য, বিবেক অগ্নিহোত্রীদের মতো তাবড় বলিউডি তারকাদের মুখোশ খুলে দেওয়ার কথা বলেছিলেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Tanushree dutta claims metoo culprits and bollywood mafia are targeting her