scorecardresearch

বড় খবর

জীবনের প্রথম প্রেম কে? অবাক করা উত্তর দিলেন শাহরুখ খান

কাকে মনপ্রাণ দিয়ে ভালবেসেছিলেন শাহরুখ?

জীবনের প্রথম প্রেম কে? অবাক করা উত্তর দিলেন শাহরুখ খান
শাহরুখের প্রথম ভালবাসা

রোমান্স কিং হিসেবে গোটা বিশ্বের কাছে পরিচিত যে মানুষটি তিনি আর কেউ নন, বরং শাহরুখ খান। সিনেমার পর্দায় তাঁর থেকে ভাল রোমান্স কেউ করতে পারে? এই নিয়ে কোনও দ্বন্দই নেই। শুধু যে পর্দার শাহরুখ ভালবাসতে জানেন এমনটা কিন্তু নয়, বরং বাস্তবের শাহরুখ ঠিক অতোটাই প্রেমিক মানুষ।

নিজের ছবির হিরোইনদের বাস্তব জীবনেও ঠিক কতটা সম্মান করেন তিনি, একথা কারওর অজানা নয়। সেই কারণেই বোধহয় গৌরী খানকে অনেকেই ঈর্ষাও করেন। শাহরুখের মত স্বামী পেয়েছেন বলে কথা। এককথায় গৌরীকে চোখে হারান শাহরুখ। তবে, এবার নিজের প্রথম প্রেম সম্পর্কে খুললাম খুল্লা উত্তর দিয়েছেন কিং খান। কী বলছেন তিনি?

আরও পড়ুন [ টলিপাড়ার এই দুই জনপ্রিয় অভিনেতাকে চিনতে পারছেন? ]

শাহরুখ বলে কথা, চার্ম – প্রেম সবমিলিয়েই তিনি অনন্য। সেই কবে সংসার পেতেছেন গৌরীর সঙ্গে। ছোট বয়সে তাঁর সঙ্গে প্রেম, তারপর পরিণতি। কিন্তু তিনিই কি কিং খানের প্রথম প্রেম? উত্তর দিলেন শাহরুখ। এক ফ্যান জানতে চাইলেন, আপনার প্রথম ভালবাসা কে? আদুরে উত্তরে শাহরুখ বললেন, “গৌরী আমার স্ত্রী”। আরও একবার প্রমাণ হয়ে গেল, গৌরীকে ছাড়া কোনোদিন কাউকে ভালবাসার দরকার হয়নি তাঁর। একজনকেই মন দিয়েছেন কিং খান।

এদিকে, শাহরুখের উত্তরে গর্ব করছেন তাঁর ভক্তরা। তাঁদের কথায়, ওয়ান ওম্যান ম্যান… অর্থাৎ এক নারীতে আকর্ষিত যে পুরুষ। ইন্ডাস্ট্রিতে আসার আগে থেকেই গৌরীর সঙ্গে সংসার বেধেছিলেন তিনি। এত হিরোইনের সঙ্গে কাজ করেছেন। রোমান্টিক দৃশ্য অভিনয় করেছেন, তারপরেও তাঁকে নিয়ে স্ক্যান্ডাল শোনা যায় নি। নেটপাড়া বাহ বাহ করছে কিং খানকে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shahrukh khan shared who was is his first love