scorecardresearch

বড় খবর

বিমানবন্দরে ‘আটক’ শাহরুখ, লক্ষ লক্ষ টাকা জরিমানা দিলেন কিং খান

আবারও ফ্যাসাদে শাহরুখ…

বিমানবন্দরে ‘আটক’ শাহরুখ, লক্ষ লক্ষ টাকা জরিমানা দিলেন কিং খান
শাহরুখকে আটক

বাদশাকে আটক করল এয়ারপোর্ট পুলিশ। লাখ টাকার ঘড়ির কারণে বেজায় ফাঁসলেন শাহরুখ খান। মুম্বইয়ের ছত্রপতি শিবাজী বিমানবন্দরে কিং খানকে বাঁধা দেয় এয়ার ইন্টেলিজেন্স ইউনিট।

দুবাই গিয়েছিলেন শাহরুখ। সেখান থেকে ফিরছিলেন শনিবার সকালে। সূত্রের খবর, সঙ্গে ছিল অ্যাপেল আই ওয়াচ এবং আরও ছয়টি বহু মূল্যবান ঘড়ির বক্স। সর্বমোট প্রায় ১৮ লাখের কাছাকাছির সম্পদ। নিয়ম মত শাহরুখকে ৬.৮৮ লক্ষ টাকা জরিমানা দিতে হয় কাস্টমস কর্তৃপক্ষকে। তারপরেই বেরোনোর সুযোগ পান তিনি।

আরও পড়ুন [ মা হলেন বিপাশা, বঙ্গতনয়ার কোল আলো করে ফুটফুটে সন্তান ]

এয়ার ইন্টেলিজেন্স সূত্রে খবর, শাহরুখ এবং তাঁর টিমের সদস্যরা আন্তর্জাতিক বিমানবন্দরের জেনারেল এভিলিয়েশন টার্মিনালে নেমেছিলেন। সেখানে কোনও লাল বা গ্রিন করিডোর নেই। প্রতিটি লাগেজকে সাধারণ টার্মিনালে স্ক্রিনিং করেই ছাড়া হয়। সেইসময় ব্যাগ থেকেই এই বিলাসবহুল ঘড়ির বাক্সের হদিশ মেলে। কিন্তু একটাতেও ঘড়ি ছিল না বলেই দাবি করেছেন তাঁরা।

চারটে সিঙ্গেল কেস ওয়াচ এবং দুটি ডবল কেস ওয়াচ থেকেও পাওয়া যায়নি ঘড়ি। বরং শুধু অ্যাপেল ওয়াচ মিলেছে যার দাম ৭৪,৯০০ টাকা। সেই হিসেব করেই তাঁকে সম্পূর্ন জিনিসের ৩৮.৫% জরিমানা দিতে বলা হয়েছিল। সমস্ত প্রক্রিয়া শেষ হওয়ার পরেই শাহরুখ এবং টিমের সকলকে বাইরে যাওয়ার অনুমতি দেওয়া হয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shahrukh khan stopped bu aiu at mumbai airport