scorecardresearch

বড় খবর

বিবাহ বিচ্ছেদের প্রশ্নই নেই! শাকিবের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন বুবলি

দুই বাংলায় শাকিব-বুবলিকে নিয়ে চরম শোরগোল

বিবাহ বিচ্ছেদের প্রশ্নই নেই! শাকিবের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন বুবলি
শাকিব-বুবলি

শাকিব বুবলির সম্পর্ক নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। কিছুদিন ধরেই তাদের নিয়ে বিতর্কের শেষ নেই। দুই তারকাকে নিয়ে মন্তব্যের শেষ নেই। তাঁদের বিয়ে হয়েছে নাকি নয়, কিংবা আইনী সম্পর্ক নিয়েও জানার ইচ্ছে প্রবল সকলের।

শাকিব এবং বুবলির পুত্র শেহজাদকে সকলের সম্মুখে আনার পর থেকেই হাজার কৌতূহলী প্রশ্ন তাদেরকে ঘিরে। একেতেই অপু বিশ্বাসের সঙ্গে বৈবাহিক সম্পর্ক, পূজা চেরীর সঙ্গে গোপন প্রেম নিয়েও আলোচনা কম নয়। তবে, এবার প্রশ্ন উঠেছে শাকিব বুবলির বিবাহিত জীবনের ওপরও। বেশিরভাগের বক্তব্য, তাদের নাকি বিচ্ছেদ হয়ে গিয়েছে। যদিও, এই নিয়ে এতদিন চুপ করেছিলেন বুবলি। এবার মুখ খুলেছেন বাংলাদেশের অভিনেত্রী।

আরও পড়ুন [ বৌয়ের মন জয় করতে ভিকির ‘কৌশল’! ক্যাটরিনার মঙ্গলার্থে একফোঁটা জলও খেলেন না ]

নিজের সংসার এবং পরিবারকে নিয়ে হাজারো প্রশ্ন, বলা বাহুল্য গুজবকে উড়িয়েছেন বুবলি। বাংলাদেশের সংবাদ মাধ্যমে বলেন, সম্পূর্ন ঘটনাই গুজব। এ সম্পূর্ন ভিত্তিহীন। কোথা থেকে জানলেন আপনারা? যেদিন আমরা আমাদের সন্তানের ছবি প্রকাশ্যে আনলাম, সেদিনই এই ঘটনা প্রকাশিত হল? আমার মনে হচ্ছে কেউ ইচ্ছে করে এসব করছেন। সঙ্গেই এও জানালেন, অনেকেই তাঁদের প্রেম এবং বিয়ে সম্পর্কে জানতেন, তারপরেও কেন এহেন প্রশ্ন!

শাকিবের সম্পর্ক নিয়ে হাজারো মন্তব্য। নেটপাড়ায় দর্শকরা নানান ধরনের কথা বললেও শাকিব অনুরাগীরা আজও তাদের প্রিয় অভিনেতার পাশে। একবিন্দু খারাপ কথাও যেন তাঁরা তাদের বসকে নিয়ে শুনতে নারাজ। তবে বুবলি নিজেও যে, এই সম্পর্ক নিয়ে বেজায় খুশি তা বোঝাই যাচ্ছে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shakib bubly relation actress talk about divorce