shakib khan bubli son apu biswas reaction : শাকিব-বুবলির সম্পর্ক ঘিরে চর্চা তুঙ্গে, প্রাক্তনকে নিয়ে বিস্ফোরক অপু | Indian Express Bangla

শাকিব-বুবলির সম্পর্ক ঘিরে চর্চা তুঙ্গে, প্রাক্তনকে নিয়ে বিস্ফোরক অপু

কী বললেন অপু বিশ্বাস?

শাকিব-বুবলির সম্পর্ক ঘিরে চর্চা তুঙ্গে, প্রাক্তনকে নিয়ে বিস্ফোরক অপু
শাকিব বুব্লির সম্পর্ক ঘিরে তোলপাড়

বাংলাদেশ এবং এদেশের গ্ল্যামার ওয়ার্ল্ডে কান পাতলেই শোনা যাচ্ছে বুবলি শাকিবের সম্পর্কের কথা। বুবলির সন্তানের পরিচয় নিয়ে তুমুল শোরগোল দুই বাংলায়। তাঁর সঙ্গে শাকিব খানের সম্পর্ক ঠিক কত দিনের, সম্পর্কের নাম কী এই নিয়েও জল্পনার শেষ নেই। তবে সত্যি সামনে আসতেই নানান মন্তব্য দর্শকদের।

বুবলির সন্তানের পিতৃ পরিচয় নিয়ে হাজার প্রশ্ন উঠছিল। সবনম বুবলির ছেলে শাহজাদ খান বীরের বাবা বাংলাদেশের নায়ক শাকিব খান। কিন্তু প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাস এর এই বিষয়ে মতামত ঠিক কী? অভিনেত্রী সবসময়ই শাকিব খানকে নিয়ে সরব। ছেলে জয়কে নিয়েও রীতিমতো বিবাদ ছিল তাঁদের মধ্যে। তবে, এবার বুবলি এবং শাকিবকে নিয়ে মুখ খুললেন তিনি।

আরও পড়ুন [ ‘তুমি আমার চোখে…’, রিচা-আলির ককটেল পার্টিতে তুমুল হইচই ]

পুজোর সময় শহর কলকাতায় রয়েছেন অপু বিশ্বাস। এক সংবাদ মাধ্যমে তিনি জানান, গত ২৪ ঘণ্টায় অনেকেই যোগাযোগ করার চেষ্টা করলেও উত্তর দেননি। কারণ ব্যক্তিগত জীবন নিয়ে একেবারেই কথা বলতে নারাজ অপু। বাংলাদেশের এক টক শোতেও জানিয়েছিলেন, শাকিবের সঙ্গে এতবছর সংসার করেছেন, তারপর ঠেকে শিখেছেন। আরও কিছুবছর গেলে অন্যরাও বুঝতে পারবেন। ছেলে জয় জন্মানোর পরেও নানা সমস্যার সম্মুখীন হয়েছিলেন অপু।

কিন্তু আপাতত কাজ নিয়ে ব্যস্ত অপু বিশ্বাস। বেশ কিছু পুজোর মুখ হিসেবেও দেখা গেছে তাঁকে। নিজের প্রযোজনা সংস্থা নিয়েও বেজায় ব্যস্ত, শীঘ্রই শুরু হবে কাজ। অবশ্য বুবলির সন্তানকে নিজের পরিচয় দিতেও পিছিয়ে থাকেননি শাকিব। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন ছবি। ছেলেকে জড়িয়ে আদরমাখা ভাষায় লিখলেন, আমরা চেয়েছিলাম সুন্দর দিনক্ষণ দেখে সন্তানকে সামনে আনতে। । তবে আল্লাহ যা করেন ভালোর জন্যই করেন। সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি।

“শেহজাদ খান বীর আমার এবং বুবলীর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি” – সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন শাকিব। যদিও এই ঘটনার জেরে ইতিবাচক এবং নেতিবাচক সবধরনের মন্তব্য দেখা যাচ্ছে। বাংলাদেশের হিরো কে নিয়ে আলোচনা সর্বত্রই।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shakib khan bubli son apu biswas reaction

Next Story
‘তুমি আমার চোখে…’, রিচা-আলির ককটেল পার্টিতে তুমুল হইচই