বড় খবর

টেলিভিশনে ফিরছে শক্তিমান

একটি বিবৃতিতে তথ্য ও সম্প্রচার মন্ত্রক জানায়, দূরদর্শনে পাঁচটি শো পুনরায় দেখানো হবে- চাণক্য, উপনিষদ গঙ্গা, শক্তিমান, শ্রীমান শ্রীমতি এবং কৃষ্ণকলি।

মুকেশ খান্না আগেই টুইট করে জানিয়েছিলেন এ কথা।

মুকেশ খান্না আগেই টুইট করে জানিয়েছিলে দূরদর্শনে ফিরছে শক্তিমান। তখন থেকে উত্তেজনার পারদ ছিল দর্শকদের মধ্যে। রামায়ণ-এর পরে চাণক্য এবং শক্তিমান-এর মতো সিরিজ যদি ২১ দিনের লকডাউনে দেখা যায় তাহল তো কথাই নেই।

এই রবিবার, পুরাকাহিনি রামায়ণ ও মহাভারত দেখানো শুরু করেছেন দূরদর্শন কর্তৃপক্ষ। দূরদর্শন ও ডিডি ভারতীতে সম্প্রচারিত হচ্ছে এই দুটি শো। একটি বিবৃতিতে তথ্য ও সম্প্রচার মন্ত্রক জানায়, দূরদর্শনে পাঁচটি শো পুনরায় দেখানো হবে- চাণক্য, উপনিষদ গঙ্গা, শক্তিমান, শ্রীমান শ্রীমতি এবং কৃষ্ণকলি।

চাণক্য, ৪৭ পর্বের এই সিরিজের পরিচালক ছিলেন চন্দ্রপ্রকাশ দ্বিবেদী। প্রতিদিন সন্ধ্যেয় ডিডি ভারতীতে দেখানো হবে এই শো। ১ এপ্রিল থেকেই চাণক্য আসছে দূরদর্শনের পর্দায়।

উপনিষদ গঙ্গা, ৫২ পর্বের এই শোয়ের প্রযোজনা করেছিল চিন্ময় মিশন ট্রাস্ট ও পরিচালক ছিলেন চন্দ্রপ্রকাশ দ্বিবেদী। এই সিরিজও এপ্রিলের প্রথম সপ্তাহ থেকে ডিডি ভারতীতে সম্প্রচারিত হবে।

আরও পড়ুন, লকডাউন! টেলিভিশনের পর্দায় ফিরছে রামায়ণ

শক্তিমান, ভারতের সেই অর্থে প্রথম সুপারহিরো। নাম ভূমিকায় দেখা গিয়েছিল মুকেশ খান্নাকে। প্রতিদিন দুপুর ১টায় ডিডি ন্যাশানালে দেখানো হবে এই সিরিজ। আগেই একথা জানিয়েছিলেন অভিনেতা। এদিন আনুষ্ঠানিকভাবে ঘোষণা করল দূরদর্শন।

শ্রীমান শ্রীমতি, এই কমেডি শো প্রযোজনা করেছিল মকরন্দ অধিকারি। ১ এপ্রিল থেকে দুপুর ২টোয়ে ডিডি ন্যাশানালে দেখানো হবে এই টেলি সিরিজ। কৃষ্ণকলি-র ১৮টি পর্ব দেখানো হবে প্রতিদিন রাত ৮টায়।

রামায়ণ ও মহাভারত, বাদে বাকি শোগুলি রবিবার থেকে দেখানো শুরু হয়েছে। তাদের মধ্যে রয়েছে ব্যোমকেশ বক্সী, শাহরুখ খানের সার্কাস, হাম হ্যায় না এবং তু তোতা ম্যায় ময়না।

Read thye full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shaktimaan featuring mukesh khanna will be aired for an hour daily on dd national at 1 pm

Next Story
প্রয়াত সলমনের ভাইপো আবদুল্লা খান
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com