লকডাউন! টেলিভিশনের পর্দায় ফিরছে রামায়ণ

শুক্রবার কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাভেদকর টুইট করে জানান, দর্শকের অনুরোধেই শনিবার থেকে দূরদর্শনের পর্দায় ফিরছে রমানন্দ সাগরের রামায়ণ।

By: IE Bangla Entertainment Desk
Edited By: Debasmita Das Kolkata  Updated: March 28, 2020, 02:54:48 PM

রমানন্দ সাগরের রামায়ণ মনে আছে। বহুবার ভারতীয় টেলিভিশনে রামায়ণের বিভিন্ন শো সম্প্রচারিত হয়েছে, কিন্তু পুরনো সেই রামায়ণ-এর কোনও তুলনা নেই। এখন মানুষের মনে স্মৃতি পরিস্কার। শুক্রবার কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাভেদকর টুইট করে জানান, দর্শকের অনুরোধেই শনিবার থেকে দূরদর্শনের পর্দায় ফিরছে রমানন্দ সাগরের ‘রামায়ণ’।

বেশ কিছুদিন ধরেই সোশাল মিডিয়ার মানুষেরা দাবি করে আসছিলেন রামায়ণ-এর পুনঃসম্প্রচারের। করোনার প্রকোপে লকডাউন রয়েছেন মানুষ। তাই ২১ দিনের এই সময়ে পরিচালক রমানন্দ সাগরের রামায়ণ এবং পরিচালক বিআর চোপড়ার মহাভারত ফের দেখানোর দাবি জানিয়েছিলেন দর্শক। দু-দিন আগে প্রসার ভারতীত সিইও শশী শেখর জানিয়েছিলেন, তারা এই বিষয়টির উপর কাজ করছেন।

শুক্রবার, প্রকাশ জাভেদকর বিষয়টি নিয়ে টুইট করেন এবং সেই সঙ্গে আশ্বস্ত করেন জনতার দাবি মেনেই পুনরায় সম্প্রচারিত হবে রামায়ণ।

আরও পড়ুন, ‘বড় লোকের বিটি লো’: লম্বা খোলা চুল, লাল-সাদা শাড়িতে জ্যাকলিন

প্রসার ভারতীর সিইও জাভেদকর ও সাগর পরিবারকে ধন্যবাদ জানিয়ে, শো চালু করার বিষয়ে একাধিক টুইট করেছেন। লিখেছেন, স্যার, আপনার দিকনির্দেশ ও সহায়তায় জন্য ধন্যবাদ।

তিনি আরও বলেন, দূরদর্শনের একটি দল গতকাল থেকেই বিষয়টি নিয়ে কাজ করছে এবং সারারাত কাজ করার পর এটি সম্ভবপর হয়েছে। সারারাত নিজের পরিবারের থেকে দূরে থেকে কাজটি সম্পন্ন করেছেন। টিমের সকলকে ধন্যবাদ। এই দুঃসময়ে যু্দ্ধকালীন তত্পরতায় দর্শকদের কথা ভেবে কাজটি সফল করেছেন তারা।

আরও একটি টুইটে প্রসার ভারতীর সিইও লিখেছেন, সাগর পরিবারকে অসংখ্য ধন্যবাদ, এই সময়ে তারা সাহায্য করে জাতির অনুরোধ রেখেছেন। সমস্ত রকম চেষ্টা করে সঞ্চিত যেটুকু কনটেন্ট ছিল তা দর্শকদের দেখার জন্য দূরদর্শন কর্তৃপক্ষের হাতে তুলে দিয়েছেন।

আরও পড়ুন, লকডাউনের রোজনামচা! নিজেদের কীভাবে ব্যস্ত রেখেছেন তারকারা?

রামের জীবনকাহিনির উপর ভিত্তি করে ১৯৮৭ সালে দূরদর্শনে প্রথম সম্প্রচারিত হয় রামায়ণ। সময়ের সঙ্গে কাল্ট সিরিজে পরিণত হয় এই শো। অরুণ গোভিল অভিনয় করেছিলেন রামের ভূমিকায় এবং দীপিকা চিকালিয়া ছিলেন সীতা। সাগর আর্টস প্রাইভেট লিমিটেড -এর প্রযোজনায় তৈরি হয়েছিল এই সিরিজ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ramanand sagars ramayan makes comeback during lockdown

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বিশেষ খবর
X