বড় খবর

জন্মদিনে অনুরাগীদের উপহার রণবীর কাপুরের! প্রকাশ্যে ‘সামশেরা’র লুক

বছর তিনেক বাদে ফের বড়পর্দায় রণবীর কাপুর। কবে মুক্তি পাচ্ছে ‘সামশেরা’? জানালেন নির্মাতারা।

Shamshera first look, Shamshera, Ranbir Kapoor, Ranbir Kapoor birthday, সামসেরা, রণবীর কাপুর, রণবীর কাপুরের জন্মদিন, bengali news today
রণবীর কাপুরের জন্মদিনে প্রকাশ্যে 'সামশেরা'র লুক

লম্বা উসকু-খুশকো চুল। চোখে স্থির দৃষ্টি। নিষ্পলক চেয়ে রয়েছেন। অভিব্যক্তিতে রুক্ষ্ম মেজাজ স্পষ্ট। একঝলকে দেখে চেনা দায় যে এই মানুষটি রণবীর কাপুর (Ranbir Kapoor)। কারণ, এর আগে সিনেপর্দায় অভিনেতাকে এহেন অবতারে দেখা যায়নি। ‘সামসেরা’তে (Shamshera) এই লুকেই দেখা যাবে কাপুর-নন্দনকে।

২৮ সেপ্টেম্বর ৩৯ বছরে পা দিলেন রণবীর কাপুর। আর মঙ্গলবার অভিনেতার জন্মদিন উপলক্ষেই প্রকাশ্যে এল ‘সামসেরা’ সিনেমার ফার্স্টলুক। যাতে কিনা ভিন্ন অবতারে দেখা গেল রণবীরকে। প্রসঙ্গত, চলতি বছরেই এই সিনেমা মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু অতিমারীরর কারণে তা পিছিয়ে গিয়েছে। এদিন ফার্স্টলুক প্রকাশ্যে আনার পাশাপাশি নির্মাতাদের তরফে ঘোষণা করা হয়েছে মুক্তির দিনক্ষণও। আগামী বছর অর্থাৎ ২০২২ সালের ১৮ মার্চ মুক্তি প্রেক্ষাগৃহে আসছে ‘সামসেরা’ (Shamshera first look)।

[আরও পড়ুন: ‘সূর্যবংশী’র ছবি ঘিরে বিতর্ক সপ্তমে, ড্যামেজ কন্ট্রোলে নামতে হল অক্ষয়কে]

১৮০০ সালের প্রেক্ষপটে সাজানো হয়েছে সিনেমার গল্প। সেই সময়ের প্রেক্ষিতে এক ডাকাত গোষ্ঠীর গল্প বলে এই ছবি। যারা নিজের অধিকার ছিনিয়ে নেওয়ার জন্য ব্রিটিশদের বিরুদ্ধে লড়াই করতে বাধ্য হয়েছিল। এক অনন্য স্বাধীনতার লড়াইয়ের গল্প বলবে ‘সামসেরা’।

রণবীর কাপুরের বিপরীতে ছবিতে অভিনয় করেছেন বাণী কাপুর (Vaani Kapoor) এবং সঞ্জয় দত্ত (Sanjay Dutt)। ‘সামসেরা’র পরিচালকের আসনে রয়েছেন করণ মালহোত্রা। যিনি কিনা এর আগে হৃতিক রোশন অভিনীত ‘অগ্নিপথ’ পরিচালনা করেছেন। উল্লেখ্য, ২০১৮ সালে শেষবার সিনেপর্দায় দেখা গিয়েছিল কাপুর-নন্দনকে। রাজকুমার হিরানি পরিচালিত সঞ্জয় দত্তের বায়োপিক ‘সঞ্জু’তে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shamshera first look ranbir kapoors birthday present for fans

Next Story
করণ জোহরের বড় চমক! প্রথমবার ভারতীয় ছবিতে ‘কিং অফ রিং’ মাইক টাইসনMike Tyson, Karan Johar, Liger, Vijay Deverakonda, Ananya Pandey, মাইক টাইসন, লাইগার, বিজয় দেবেরাকোণ্ডা, অনন্যা পাণ্ডে, করণ জোহর, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com