scorecardresearch

বড় খবর

‘সূর্যবংশী’র ছবি ঘিরে বিতর্ক সপ্তমে, ড্যামেজ কন্ট্রোলে নামতে হল অক্ষয়কে

তিন পর্দার আড়ালের পুলিশ অফিসারের ‘ভুল’ ধরিয়ে দিলেন বাস্তবের এক ‘দুঁদে’ আইপিএস।

ছবির মুক্তির তারিখ জানিয়ে ছবির অভিনেতা অক্ষয় কুমার তার টুইটার হ্যান্ডেলে এই ছবি পোষ্ট করেছেন।

চলতি বছরের শেষের দিকে মুক্তি পেতে চলেছে রোহিত শেঠির পরিচালনায় অক্ষয় কুমার অভিনীত বহু প্রতিক্ষিত ছবি সূর্যবংশী। এই ছবিতে অক্ষয় কুমারের সঙ্গেই দেখা যাবে অজয় দেবগন এবং রণবীর সিংকে। ছবি মুক্তির অপেক্ষায় মুখিয়ে রয়েছেন সিনেপ্রেমীরা। সম্প্রতি এই ছবির মুক্তির তারিখ জানিয়ে ছবির অভিনেতা অক্ষয় কুমার তার টুইটার হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেছেন।

সেই ছবি ঘিরেই এবার বিপত্তি। ছবিতে দেখা যাচ্ছে পরিচালক রোহিত শেঠির সঙ্গে তিন অভিনেতাকে। খাঁকি উর্দি পরে রয়েছেন সকলেই। সেখানে রণবীর সিং টেবিলে বসে রয়েছেন, এবং অক্ষয় কুমার ক্যাজুয়ালি দাঁড়িয়ে, তাঁদের সামনে দাঁড়িয়ে রয়েছেন অজয় দেবগন। আর এই তিন পর্দার আড়ালের পুলিশ অফিসারের ‘ভুল’ ধরিয়ে দিলেন বাস্তবের এক ‘দুঁদে’ আইপিএস।

আরও পড়ুন: পথে ‘রতন’ খুঁজে পেলেন রতন টাটা, কুর্নিশ জানালেন বিজনেস আইকন

সোশ্যাল মিডিয়ায় এই ছবি পোস্ট করেন অভিনেতা অক্ষয় কুমার। তার পোস্টের সঙ্গেই ঝড়ের বেগে ভাইরাল হয় সেই ছবি। অসংখ্য অনুরাগীর পাশাপাশি এই ছবি নজরে আসে দুঁদে আইপিএস আর কে বিজয়ের। তিনি একটি টুইটের মাধ্যমে অভিনেতাকে জানান, তাঁর পোস্ট করা এই ছবি বাস্তব থেকে একেবারেই ভিন্ন। তিনি ব্যাখ্যা করেন, বাস্তব জীবনে কখনও একজন আইপিএস দাঁড়িয়ে রয়েছেন তার সামনে এক ইন্সপেক্টর কখনওই ওই ভাবে টেবিলের ওপর বসে থাকতে পারেন না। এটা পুলিশের নিয়ম রীতির বিরোধী।

যদিও এই টুইটের উত্তরে পাল্টা টুইট করে অভিনেতা জানান, এটি একটি ‘বিহাইন্ড দ্য সিন’ (পর্দার আড়ালের এক দৃশ্য)। এর সঙ্গে বাস্তবের কোনও মিল নেই। তিনি আরও জানিয়েছেন, সিনেমায় পুলিশ বাহিনীর প্রতি সম্পূর্ণ শ্রদ্ধা রেখে সকল প্রোটোকল মেনেই সব চিত্র ফুটিয়ে তোলা হয়েছে। সেই সঙ্গে অভিনেতা এই দুঁদে আইপিএসকে ‘সূর্যবংশী’ সিনেমাটি দেখারও অনুরোধ জানান।

অক্ষয় কুমার অভিনীত বহু প্রতিক্ষিত ছবি সূর্যবংশী গত বছর ২৪ মার্চ মুক্তির দিনক্ষণ স্থির হলেও করোনা অতিমারি পরিস্থিতিতে সেই ছবি মুক্তি পায়নি। আসন্ন দীপাবলিতেই মুক্তি পেতে চলেছে অভিনীত বহু প্রতিক্ষিত ছবি সূর্যবংশী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Viral ips officer points out mistake in akshay kumars sooryavanshi post