scorecardresearch

বড় খবর

‘কর্মে ডাকাত, ধর্মে আজাদ’, আসছে ‘সামশেরা’, টিজারেই বাজিমাত রণবীর-সঞ্জয় দত্তর

টিজারেই বাজিমাত! সামশেরা হয়েই পর্দায় ফিরছেন রণবীর

‘কর্মে ডাকাত, ধর্মে আজাদ’, আসছে ‘সামশেরা’, টিজারেই বাজিমাত রণবীর-সঞ্জয় দত্তর
সামশেরা – টিজার

ভয়ংকর আবহ, তীক্ষ্ণ দৃষ্টি, চিলের মত প্রখর – রণবীর কাপুর এর ‘সামশেরা’ যেন সত্যিই অনবদ্য। টিজার প্রকাশ্যে আসতেই হইচই নেট মহলে। আর কে ( Ranbir Kapoor ) ফিরছেন ফুল দমে। ‘ব্রহ্মাস্ত্র’ ছবির একেবারে বিপরীত, রণবীর অভিনয় করছেন সম্পূর্ন ভিন্ন এক চরিত্রে।

‘সামশেরা’ রুপী রণবীর

এ লেজেন্ড উইল রাইস – সত্যিই যেন প্রখর তেজের মত পর্দায় ভেসে উঠছেন রণবীর। ‘সামশেরা’ চরিত্রে নিজের শ্রেষ্ট দিয়েছেন তিনি। অসাধারণ দৃশ্যপট, জেদ – হিংস্র ভাবের জেরে রুপোলি পর্দায় একাই রাজ করছেন সামশেরা রুপী রণবীর। গল্পের প্রেক্ষাপট বলছে, অশুভর বিরুদ্ধে লড়াই। ঘাত প্রতিঘাতের মাধ্যমেই নিজেদের অস্তিত্ব ফিরিয়ে আনার প্রাণপণ চেষ্টা। দিনের সকল প্রহরে তার বাস, আমৃত্যু লড়ে যাওয়ার অঙ্গীকার। মরুদ্যান পেরিয়ে পাহাড় পর্বত সবকিছুই যেন তার সামনে ফিকে – সাধারণ মানুষের থেকে একটু আলাদা বন্য পরিবেশে বেড়ে ওঠা তার। এক দৃষ্টিতে সবকিছু ভেঙে দেওয়ার ক্ষমতা রাখে ‘সামশেরা’। তাকে আটকানো কারওর সাধ্য নেই।

আরও পড়ুন [ জুতো পরে দুর্গাপুজোর মণ্ডপে রণবীর কাপুর! ‘ব্রহ্মাস্ত্র’ বিতর্কে সাফাই পরিচালক অয়নের ]

‘করম সে ডাকাইত, ধরম সে আজাদ’ – নেপথ্যের আবহ সংগীত ঝড় তুলতে বাধ্য সিনেপ্রেমীদের মনে। অসাধারন শট ডিভিশন, রণবীরের গলায় প্রতিটা শব্দ যেন আরও বেশি করে প্রাণ ঢেলে দিয়েছে তার চরিত্রের মধ্যে। রণবীর ছাড়াও অভিনয় করছেন সঞ্জয় দত্ত ( Sanjay Dutt ) – তার চরিত্রে রয়েছে বিধ্বংসী মনোভাব, উদ্যম এবং তেজ। ছবি পরিচালনা করছেন করণ মালহোত্রা।

যশরাজের ৫০ বছর উপলক্ষে এবছর রয়েছে ধুয়াধার সব প্রজেক্ট। কিছুদিন আগে ব্রহ্মাস্ত্র ট্রেলার রিলিজ করার পরই তাতে দেখা যায় VFX এবং এডিটিংয়ের জাদু। আর এই ছবিতে দৃশ্যপট থেকে সিনেমাটোগ্রাফির তুলনা হয় না। অসাধারন মুভি সেট, এবং রণবীরের উন্মত্ত রাক্ষুসে অভিনয় তাক লাগাচ্ছে নেট দুনিয়ায়। এই ছবি রিলিজ করবে ২২শে জুলাই। হিন্দি, তামিল তেলেগু তে মুক্তি পাবে এই ছবি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shamshera ranbir kapoor film teaser release