scorecardresearch

বড় খবর

ডাকাত থেকে রক্ষাকর্তা, ‘সামশেরা’র ট্রেলারে রণবীরের মধ্যে ‘বাহুবলী’র ছায়া

কর্মে ডাকাত, ধর্মে আজাদ – সামশেরা আসছে!

shamshera
ট্রেলারে চমক সামশেরার

সালটা ১৮৭১ – এই গল্পটা তার, যে বিশ্বাস করত দাসত্ব কোনোদিন ঠিক হতে পারে না। আর আজাদী – কেউ দিতে পারে না সেটা ছিনিয়ে নিতে হয়। ‘সামশেরা’ ট্রেলার রিলিজের পর থেকেই উন্মত্ত রণবীর কাপুরের ভক্তকুল। একই ফ্রেমে ভিন্ন চরিত্রে অভিনয় করছেন রণবীর ( Ranbir Kapoor )।

বাবা ‘সামশেরার’ দেখানো পথেই লুঠ ডাকাতি করে আফসান। সে ছোট থেকেই তার বাবার ডাকাতে কীর্তির কথা শুনে বড় হয়েছে। এদিকে তারসঙ্গেই নিজের তালে মত্ত আফসান, সারাদিন হেসে খেলে মজা করতে ব্যস্ত। ঘোড়ায় চড়ে বিয়েবাড়ি থেকে শ্রাদ্ধ বাড়ি তার লুঠ করায় কোনও বিভেদ নেই। তবে পরিস্থিতির বদলেই নিজেকে বাবার নামাঙ্কিত পথে এগিয়ে দেয় সে। এককালে এলাকা কাঁপত তার বাবা সামশেরার নামে। সেই নামকে কাঁধে বহন করেই সে এগিয়ে যেতে থাকে অন্যায়ের বিরুদ্ধে যুদ্ধ করতে, নিজের সঙ্গেই সম্পূর্ণ জাতিকে বাঁচানোর এক মরণপণ সংগ্রামের গল্প বলবে ‘সামশেরা’। ছবিতে রণবীরের ডবল রোল, ফলেই দর্শক ভিন্ন অনুভূতি পাবেন।

আরও পড়ুন [ IIFA-র মঞ্চে ভিকির বরযাত্রী! পাত্রের বাবাকে নিয়ে জমাটি নাচ রীতেশ-জেনেলিয়ার, দেখুন ]

এদিকে, এই ছবিতে দারোগা সাহেবের চরিত্রে অনবদ্য সঞ্জয় দত্ত ( Sanjay Dutt )। তার অকথ্য অত্যাচারের বিরুদ্ধে রুখে দাঁড়ায় আফসান। ছবিতে থাকছেন বাণী কাপুর। এদিকে ছবির প্লট এবং এডিটিং দেখে অনেকেই একে ধার্য করেছেন ‘বাহুবলী’, ‘থাগস অফ হিন্দুস্থান’ এবং ‘পুষ্পা দ্যা রাইস’- ছবির সঙ্গে। তবে সোশ্যাল মিডিয়া জুড়ে শুধুই, উচ্ছ্বাস। রণবীর-সঞ্জয়কে একসঙ্গে স্ক্রিনে দেখেই আপ্লুত দর্শকরা। সঞ্জু ছবির পর থেকেই তাদের একসঙ্গে কাজ করতে দেখতে চেয়েছিলেন সকলে।

প্রসঙ্গত, দর্শকদের খাতিরে ছবি তৈরি করতে বিন্দুমাত্র কোনও খামতি রাখেননি নির্মাতারা। শট ডিভিশন থেকে এডিট এমনকি অভিনেতা হিসেবে রণবীরের শ্রেষ্ঠ অভিনয় মন জয় করবেই দর্শকদের। সংলাপ এমন যেন গায়ে কাঁটা দিয়ে উঠবে। ‘সামশেরা’ সিনে প্রেমীদের মন লুঠ করতে পারে কিনা এখন এটাই দেখার। ছবি মুক্তি পাবে ২২শে জুলাই। 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shamshera trailer launch ranbir kapoor sanjay dutt