scorecardresearch

বড় খবর

IIFA-র মঞ্চে ভিকির বরযাত্রী! পাত্রের বাবাকে নিয়ে জমাটি নাচ রীতেশ-জেনেলিয়ার, দেখুন

ফের একবার মালাবদল, ভিকিও নাচলেন সমানতালে

IIFA-র মঞ্চে ভিকির বরযাত্রী! পাত্রের বাবাকে নিয়ে জমাটি নাচ রীতেশ-জেনেলিয়ার, দেখুন
iifa-র মঞ্চে ভিকির বারাত

ভিকি ক্যাটরিনার ( Vicky-Katrina Wedding ) বিয়ে হয়ে গেল, অথচ সেইভাবে কেউ নিমন্ত্রণ পেল না – এই আক্ষেপ রয়ে গেছে বলিউডের সকলের মধ্যেই। এরকম অনেক কথাই বলি দুনিয়ায় শোনা যাচ্ছিল বটে। তবে এবার একেবারে খাপে খাপ। Iifa- পুরস্কারের মঞ্চে ভিকিকে সামনে পেতেই নাচে মাতলেন বরযাত্রীরা।

Iifa পুরস্কারে উপস্থিত ছিলেন ভিকি। যদিও ক্যাটরিনা যোগ দিতে পারেননি অনুষ্ঠানে। এদিকে তাকে সামনে পেয়ে একবিন্দু সময় নষ্ট করতে চাইলেন না রিতেশ এবং মণীশ। নিমন্ত্রণ পত্র তখন পাননি তো কী হয়েছে, বরং এবার একেবারে ঘোড়ায় চড়িয়ে বর নিয়ে যাত্রা শুরু করলেন তারা। খামতি থাকল না কিছুতেই! ঘোড়া, ক্যাটরিনার আউটলেট এমনকি যোগ দিলেন বাবা শ্যাম কৌশল নিজেও। ছেলের বরাত বলে কথা!

আরও পড়ুন [ TRP তুমি কার? ‘মিঠাই’কে হুমকি ‘ফড়িং’-এর ]

এদিকে সম্পূর্ন ঘটনায় হেসে খুন ভিকি নিজেও। ঢোল বাজনা আর তারকা খচিত বরযাত্রী। কৃতী স্যানন, জেনেলিয়া ডিসুজা, রিতেশ – মণীশ, অন্যদিকে অনন্যা – নোরা ফাতেহি, উৎসবের আমেজ iifa মঞ্চে। ব্যকগ্রাউন্ড জুড়ে তখন বাজছে নাচদে নে সারে… ভিকি চলেছেন ক্যাটকে বিয়ে করতে।

তার বরযাত্রীদের নাচ দেখে উৎফুল্ল সকলেই। কেউ কেউ বসে বসেই জমিয়ে নাচলেন। জেনেলিয়া ক্যাটরিনার সামনে গিয়েও নেচে এলেন ফুল দমে। রিতেশ বলেন, কোভিড প্রটোকলের জেরে যা হয়নি, আজ সেই কাজ করে আমরা আপ্লুত।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Iifa awards vicky kaushal baarat dance with genelia ritesh manish