scorecardresearch

বড় খবর

মুখের উপর না করেছিলেন শশী থারুর! আজও ভোলেননি সলমন

কীসের প্রেক্ষিতে বলিউড সুপারস্টার সলমন খানকে না করে দিয়েছিলেন থারুর?

Shashi Tharoor, Salman Khan, Bollywood, সলমন খান, শশী থারুর, bengali news today
সলমনের প্রস্তাব প্রত্যাখ্যান করেছিলেন খোদ শশী থারুর

কংগ্রেস সাংসদ শশী থারুরকে (Shashi Tharoor) একবার নিজের ছবিতে অভিনয় করার প্রস্তাব দিয়েছিলেন খোদ সলমন খান (Salman Khan)। রিয়েল লাইফ রাজনীতিবিদকে সিনেপর্দাতেও রাজনীতিক হিসেবেই দেখতে চেয়েছিলেন ভাইজান। চেয়েছিলেন থারুরের সঙ্গে স্ক্রিনস্পেস শেয়ার করতে। কিন্তু কংগ্রেস সাংসদ নিজেই সলমনের প্রস্তাব প্রত্যাখ্যান করেন। নাহলে, সিনেদর্শকরা থারুরের সঙ্গে সলমনের অভিনয় দেখার সুযোগ পেতেন না।

বছর খানেক আগের কথা। সলমন খোদ থারুরের কাছে কথাটা পারেন। ভাইজান তাঁর নিজের এক ছবিতে বিদেশমন্ত্রীর ভূমিকায় চেয়েছিলেন শশী থারুরকে। এদিকে সলমন খান ছাড়াও সেই সিনেমায় ছিলেন আরও তাবড় তাবড় অভিনেতারা। পরিচালকও বলিউডের নামকরা। অতঃপর না করার কোনও প্রশ্নই ওঠে না! তাই প্রথমটায় নিজেও কংগ্রেস সাংসদ অমত করেননি। খানিক গররাজি ছিলেন বটে! কিন্তু দিন কয়েক বাদেই বেঁকে বসেন। সলমনকে জানিয়ে দেন যে, তাঁর ছবিতে অভিনয় করবেন না শশী।

[আরও পড়ুন: অশ্লীলতার সীমা ছাড়ালেন নিক-প্রিয়াঙ্কা! প্রকাশ্যে ‘ধুয়ে দিলেন’ বোন পরিণীতি]

উল্লেখ্য, সেই সময়ে অনেকেই সুদর্শন শশী ও সলমনের একসঙ্গে অভিনয় করার কথা শুনে অবাক হয়েছিলেন। তাই অপেক্ষাতেও ছিলেন পর্দায় তাঁদের একফ্রেমে দেখার। কিন্তু শেষমেশ সব জল্পনায় জল ঢালেন থারুর। কিন্তু কেন ভাইজানের ছবিতে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন শশী থারুর? ২০১৮ সালে এক সাক্ষাৎকারে নিজেই জানিয়েছেন সেকথা। ঘনিষ্ঠ বন্ধুর মুখে একটা কথা শুনেই অভিনয় করতে সায় দেয়নি তাঁর মন।

শশী জানিয়েছেন, তাঁর এক বন্ধু তাঁকে উপদেশ দিয়েছিলেন- “বাস্তবজীবনে যদি সত্যিই বিদেশমন্ত্রী হতে চাও, তাহলে বিদেশমন্ত্রী সাজতে যেও না।” ব্যস, সেই কথা শোনার পরই কংগ্রেস সাংসদ পিছিয়ে আসেন অভিনয় থেকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shashi tharoor turned down salman khans offer