নতুন শো! জীবনসঙ্গী খুঁজবেন শেহনাজ গিল ও পারশ ছাবড়া

কালারস-এর নতুন রিয়্যালিটি শোয়ের সঞ্চালনা করবেন মণীশ পাল, ১৭ ফেব্রুয়ারি থেকে সম্প্রচারিত হবে এই নতুন শো।

By:
Edited By: Debasmita Das Kolkata  Updated: February 13, 2020, 03:24:51 PM

বিগ বস ১৩- শেষ হচ্ছে এই সপ্তাহেই। কিন্তু এতে শেহনাজ গিল ও পারশ ছাবড়া-র ফ্যানেদের মন খারাপের কোনও কারণ নেই। ‘মুঝসে শাদি করোগে’, নতুন এই রিয়্যালিটি শোয়ে দেখা যাবে দু’জনকে। স্বয়ম্বর-এর মতোই হবে এই রিয়্যালিটি শো, যেখানে নিজেদের জীবনসঙ্গী খুঁজবেন তারা। কালারস-এর নতুন রিয়্যালিটি শোয়ের সঞ্চালনা করবেন মণীশ পাল, ১৭ ফেব্রুয়ারি থেকে সম্প্রচারিত হবে এই নতুন শো।

সূত্রের মাধ্যমে ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কমকে জানায়, ”ঘরের এই দুই সদস্যের জন্য দর্শকদের প্রস্তাব পাঠাতে বলেই বিগ বসের সঞ্চালক সলমন খান এই ইঙ্গিত দিয়েছিলেন। এরপরেই শেহনাজ গিল এবং পারশ ছাবড়া সর্বাধিক অনুরোধ আসে, সে কারণেই নির্মাতারা তাদের সঙ্গে কাজ করার সিদ্ধান্ত নিয়েছেন। দু’জনকেই ছয় কামরার একটি স্যুইটে বদ্ধ করে দেওয়া হবে। ১৩ সপ্তাহের মধ্যে তারা তাদের জীবনসঙ্গী খুঁজে নেওয়ার চেষ্টা করবেন।”

আরও পড়ুন, ‘ফ্যাশনগুরুকে হারাল বিশ্ব’, রডরিকসের প্রয়াণে প্রতিক্রিয়া তারকাদের

সূত্র অনুসারে, নির্মাতারা অডিশনের সময় মণীশ পালকে সাহায্য করার জন্য বিগ বস ১৩ অন্যান্য সদস্যদেরও শোয়ে আনার চেষ্টা করবেন। যেহেতু বাড়ির সহকর্মীরা গিল এবং ছাবড়াকে চেনেন, তাই তারা তাদের জন্য সঠিক সদস্যদের বেছে দেওয়া সক্ষম হবেন। বিগ বসের সেটেই সবথেকে বেশি শুটিং হবে এই শোয়ের।

পাঠকরা যেমন জানতে পেরেছেন, এর আগে রাখি সাওয়ান্ত, মালিকা শেরাওয়ত, রাহুল মহাজন এবং রতন রাজপুত জাতীয় টেলিভিশনে একটি শোয়ে স্বয়ম্ভর করার চেষ্টা করেছিলেন। মেয়েরা যদিও বাইরে বেরিয়ে এসে কেবল তাদের সম্পর্কের আনুষ্ঠানিক করণের পক্ষে ছিলেন, কিন্তু রাহুল মহাজন এগিয়ে গিয়ে ডিম্পি গাঙ্গুলির সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন।

যদিও স্বয়ম্বরের খবর দর্শকদের কাছে এক উত্তেজনাপূর্ণ হতে পারে, কিন্তু এটি সিডনাজ (শেহনাজ গিল-সিদ্ধার্থ শুক্লা) এবং পহিরার (পরাশ ছবড়া-মাহিরা শর্মা) ফ্যানেদের জন্য হৃদয় বিদারক হবে। গিল ও ছাবড়া দু’জনেই যথাক্রমে শুক্লা ও শর্মার সঙ্গে তাদের ‘সম্পর্ক’ নিয়ে সোচ্চার ছিলেন। ‘মুঝসে শাদি কারোগে’-শোয়ে নিজেদের প্রেম খুঁজে পেতে তারা কীভাবে তাদের অন্যান্য কানেকশনকে সরিয়ে দেন, সেটা দেখা সত্যিই আকর্ষণীয় হবে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Shehnaaz gill and paras chhabra will be meeting prospective life partners in mujhse shaadi karoge

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
Weather Update
X