বড় খবর

‘সিদ্ধার্থ আমার পরিবারের মতো’, সম্পর্ক নিয়ে যা বললেন শেহনাজ

বিগ বস ১৩-তে সবচেয়ে বেশি আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন সিদ্ধার্থ শুক্লা ও শেহনাজ গিল। দুজনে কি সত্যিই প্রেমের সম্পর্কে রয়েছে, জানালেন শেহনাজ।

Shehnaaz Gill on Siddharth Shukla
শেহনাজ গিল।

শেষ হল বিগ বস ১৩। চূড়ান্ত প্রতিযোগীদের মধ্যে তৃতীয় স্থানে রয়েছেন শেহনাজ গিল। দ্বিতীয় স্থানে রয়েছেন আসিম রিয়াজ ও ট্রফি জয় করেছেন সিদ্ধার্থ শুক্লা। সিজন শুরু হওয়া থেকেই শেহনাজ গিল ও সিদ্ধার্থ শুক্লার মধ্যে হৃদ্যতা ছিল দেখার মতো। ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কম-কে শেহনাজ জানিয়েছেন সিদ্ধার্থ শুক্লাকে নিয়ে তাঁর মনের কথা।

বিগ বস ১৩-তে দর্শকের অন্যতম ফেভারিট ছিলেন শেহনাজ গিল। এমনকী হোস্ট সলমন খানও তাঁকে বলেন যে এই সিজনটা মানুষ যে মনে রাখবেন, তার একটি কারণ অবশ্যই শেহনাজ। উচ্ছ্বসিত শেহনাজ ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কম-কে জানান যে এই কথাতেই তাঁর সব কিছু জিতে নেওয়া হয়ে গিয়েছে।

আরও পড়ুন: এই মাসেই বিয়ে করছেন সঙ্গীত-সঞ্চারী, উত্তরবঙ্গে থিম ওয়েডিং

সিদ্ধার্থ ও শেহনাজের মধ্যে যে অসম্ভব ঘন একটা কেমিস্ট্রি দেখা গিয়েছে এই শো-তে, সেই কেমিস্ট্রি কতটা আসল, কতটা নকল আর তার কতটাই বা শোয়ের বাইরে বাস্তবে বজায় থাকবে, সেই নিয়ে কিন্তু কৌতূহল এখন তুঙ্গে। সিদ্ধার্থের সম্পর্কে তাঁর মনোভাব ঠিক কী, এমন একটি প্রশ্ন রাখা হয়েছিল শেহনাজের কাছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কম-কে শেহনাজ বলেন, ”আমরা দুজনে খুবই কাছাকাছি এসেছি আর আমাদের সম্পর্কটা খুব খাঁটি। তবে ভবিষ্যতে কী হবে তা জানি না। হতে পারে যে হয়তো চারদেয়ালের মধ্যে থাকার জন্য একটা আকর্ষণ তৈরি হয়েছে দুজনের মধ্যে। এখন বাস্তবে দাঁড়িয়ে ওটার বাইরে এসে সম্পর্কটা কেমন থাকবে সেটা দেখা যাক। শোয়ের মধ্যে অন্যান্য অনেকে আশেপাশে থেকেছে এবং সেই কারণেই নানা ধরনের পরিস্থিতি তৈরি হয়েছে। এটা প্রেম কি না বলতে পারব না কিন্তু সিদ্ধার্থ আমার পরিবারে মতো।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Shehnaaz gill opens up on her relationship with siddharth shukla

Next Story
এই মাসেই বিয়ে করছেন সঙ্গীত-সঞ্চারী, উত্তরবঙ্গে থিম ওয়েডিংSangit Tewari and Sanchari Mondal tying the knot in North Bengal
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com