scorecardresearch

বড় খবর

প্রকাশ্যে কাদা ছোড়াছুড়ি শার্লিন-রাখির, একে অপরের বিরুদ্ধে যৌন নিগ্রহের মামলা

মুম্বইয়ের থানায় অভিযোগ দায়ের করেছেন দুজনেই

প্রকাশ্যে কাদা ছোড়াছুড়ি শার্লিন-রাখির, একে অপরের বিরুদ্ধে যৌন নিগ্রহের মামলা
শার্লিন-রাখির বিতর্ক

বলিউডে মারাত্মক অবস্থা। একে অপরের বিরুদ্ধে FIR দায়ের করছেন তারকারা। প্রসঙ্গে রাখি সাওয়ান্ত এবং শার্লিন চোপড়া। মুম্বই পুলিশের কাছেই অভিযোগ দায়ের করেছেন দুই অভিনেত্রী। কিন্তু কেন?

এমনিতেও রাখি সাওয়ান্ত সবসময় চর্চায় থাকেন। আর সাজিদ খানের অন্যায়ের শাস্তি চেয়ে বেশ কিছুদিন শিরোনামে শার্লিন চোপড়া। দুই অভিনেত্রী একে অপরের বিরুদ্ধে এই কান্ড ঘটিয়েছেন। পুলিশ সূত্রে জানা গেছে, শার্লিন রাখি সাওয়ান্ত এবং অ্যাডভোকেট ফাল্গুনী ব্রহ্মভাটের বিরুদ্ধে অভিযোগ করেছেন। প্রেস কনফারেন্স চলাকালীন শার্লিনের এক আপত্তিকর ভিডিও দেখিয়েছেন তাঁরা। এমনকি আপত্তিকর মন্তব্যও করেছেন রাখি।

আর এদিকে, পিছিয়ে থাকার নয় রাখি নিজেও। শার্লিন নিজের ভিডিওতে রাখীর চরিত্রের দিকে আঙুল তুলেছে। বারবার বয়ফ্রেন্ড বদল করার কথাও বলেছে, এই কারণেই মুম্বইয়ের অসিওয়ারা থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি। রাখি পুলিশকে জানিয়েছেন, নিজের ইউটিউবে একটি ভিডিও আপলোড করেছেন শার্লিন। যাতে তাঁকে সম্বোধন করে অনেক আপত্তিকর মন্তব্য করেছেন শার্লিন।

আরও পড়ুন [ ‘বিজ্ঞান বলতে কিছু আছে?’ ‘পঞ্চমী’র কীর্তিতে ভাবনা-চিন্তায় বিভোর দর্শকরা ]

দীর্ঘদিন ধরে দুজনের মধ্যে বিতর্ক চলছে। মাঝেমধ্যেই একে অপরকে নানান কু মন্তব্যও করেন। কিছুদিন আগেই যৌন হেনস্থার বিরুদ্ধে আওয়াজ তুলেছেন শার্লিন। তবে রাখির বিরুদ্ধে এহেন অভিযোগ তাঁর জীবনে অনেক অসুবিধা সৃষ্টি করেছে। রাখি মিডিয়াকে জানিয়েছেন, তাঁর প্রেমিক সমানেই এই নিয়ে প্রশ্ন করছে। আসলেই ১০ জন প্রেমিক তাঁর ছিল কিনা। বেজায় ফ্যাসাদে রাখি।

শার্লিন চোপড়াকে নিয়ে বিতর্ক সৃষ্টি হয় রাজ কুন্দ্রার গ্রেফতারির পরেও। কিছুদিন আগেই নিজের মতামত টুইটারে ব্যক্ত করেছেন রাজ, লিখেছেন – কাকে দায়ী করছে শার্লিন। একদিকে মেয়েদের যৌন হেনস্থা নিয়ে কথা বলছে অন্যদিকে নিজের কাজও করে চলেছে সে? ও গ্রেফতার হবে খুব শীঘ্রই। সবই সময়ের খেলা!

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sherlin chopra rakhi sawant filed fir against each other