scorecardresearch

বড় খবর

‘বিজ্ঞান বলতে কিছু আছে?’ ‘পঞ্চমী’র কীর্তিতে ভাবনা-চিন্তায় বিভোর দর্শকরা

নতুন ধারাবাহিক আসছে টেলিভিশনের পর্দায়…

‘বিজ্ঞান বলতে কিছু আছে?’ ‘পঞ্চমী’র কীর্তিতে ভাবনা-চিন্তায় বিভোর দর্শকরা
পঞ্চমী আসছে

জন্ম নিতেই নাড়ির বদলে আস্ত একটা গোটা সাপ! এও সম্ভব? কেন নয়! বাংলা ধারাবাহিকের ক্ষেত্রে সবই সম্ভব। নয়া ধারাবাহিকের প্রোমো নজরে আসতেই উত্তেজনা তুঙ্গে।

আবারও টেলিভিশনের পর্দায় সাপ নিয়ে ধারাবাহিক। বলা বাহুল্য, শিবসম্ভুর এক ভক্তের গাঁথা নিয়ে হাজির হয়েছে স্টার জলসা। এবং এই ধারাবাহিকে আবারও ছোটপর্দায় ফিরছেন সুস্মিতা দে। বৌমা একঘর দর্শকদের মন জয় করতে পারেনি। তড়িঘড়ি শেষ করা হয় সেই ধারাবাহিক। তবে গুঞ্জন ছিল শীঘ্রই ফিরবেন আবারও। এবার পঞ্চমী ধারাবাহিকে মুখ্য ভূমিকায় ফিরছেন তিনি। কিন্তু দর্শকদের মন্তব্য ভিন্ন। কী বলছেন তাঁরা?

আরও পড়ুন [ প্লট টুইস্টও করতে পারল না কামাল! বেঙ্গল টপার ‘ধুলোকণা’ই, পিছিয়ে রইল ‘মিঠাই’? ]

একসময়ের বিডিওর চরিত্রে অভিনয় করেছিলেন সুস্মিতা। সেই আজ ভিন্ন এক চরিত্রে। কেউ কেউ আবার ত্রিনয়নী ধারাবাহিকের সঙ্গেও তুলনা করছেন। আবার কেউ কেউ বাতলে দিলেন, বিজ্ঞানের মাথামুন্ডু নেই? এসব কি? আবার অনেকেই জানতে চাইলেন, সাপ সংক্রান্ত সিরিয়াল মানেই হিট, সেই কারণেই কী এসব আজগুবি? এদিকে, প্রোমোয় দেখা যায় সাপের সঙ্গে কথা বলছ পঞ্চমী। কেউ কেউ হাসির ছলে এও বলে উঠলেন, হ্যারি পটার পুরনো হতেই সবাই সুযোগ পেয়ে গেছে।

তবে ধারাবাহিকের হিরো? সে কই! প্রথম প্রোমোতে হিরোকে না দেখা গেলেও গিন্নি মায়ের যে পুত্রসন্তান এই সিরিয়ালের নায়ক সেও বুঝতে বাকি নেই তাঁদের। সব কাণ্ড-কারখানার মাঝে হিরো এন্ট্রি নিতেই বেকুব বনে যাবে পঞ্চমী, সেই বিয়ে-শাদি একই গল্পও, এমন দাবিও শোনা গেল। কিন্তু সব চ্যানেলে নাগ এবং নাগিন, দর্শকদের পছন্দ হবে তো? পঞ্চমীর গল্প দেখতে মুখিয়ে রয়েছেন দর্শকরা।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: New serial panchami star jalsha susmita dey