scorecardresearch

বড় খবর

বন্ধু সাজিদের পাশে সলমন! ‘এই আপনি সকলের ভাইজান?’ রেগে আগুন শার্লিন চোপড়া

বিগ বস বিতর্ক তুঙ্গে, সলমনকে বিঁধলেন অভিনেত্রী

বন্ধু সাজিদের পাশে সলমন! ‘এই আপনি সকলের ভাইজান?’ রেগে আগুন শার্লিন চোপড়া
বিগ বস বিতর্ক তুঙ্গে

সাজিদ খান ইস্যুতে সলমন খানের ওপর বেজায় বিরক্ত অভিনেত্রী শার্লিন চোপড়া। ভাইজানের চুপ থাকায় একরকম রেগে আগুন তিনি। অনুরোধের সুরে সলমনকে কী বললেন শার্লিন?

বিগ বসের ঘরে সাজিদ খানকে নিয়ে চরম শোরগোল। তাঁকে সেই শো থেকে বাদ দেওয়ায় সরব হয়েছেন অভিনেত্রীদের অনেকেই। প্রত্যেকের মতামত, মেয়েরা যারাই তাঁর সঙ্গে কাজ করেন বা অডিশন দেন তাঁদের হেনস্থা করেন সাজিদ। যৌন হেনস্থার অভিযোগও রয়েছে তাঁর বিরুদ্ধে। এদিকে, সাজিদের বিরুদ্ধে পুলিশে অভিযোগ জানিয়েছেন শার্লিন। তবে, সলমনের আচরণে বেজায় বিরক্ত অভিনেত্রী।

সূত্রের খবর, সলমন খানকে অনুরোধ করেছেন শার্লিন। বলেছেন, “সলমন সমানে সেইসব মেয়েদের উপেক্ষা করেছেন যারা সাজিদের কারণে হেনস্থার শিকার হয়েছেন। মানুষজন আপনাকে ভাইজান বলে, আপনি তাহলে আমাদের পাশে দাঁড়াচ্ছেন না কেন? আমাদের সঙ্গে বড় ভাইয়ের মত নেই কেন আপনি? যিনি আমাদের সঙ্গে অশ্লীল আচরণ করেছেন, আমাদের হেনস্থা করেছেন তাঁকে বাড়ি থেকে বের করে দিতে পারছেন না? আমাদের সঙ্গে এই ভেদভাব কেন? তাহলে কী বন্ধুর পাশে দাঁড়িয়ে নিঃশব্দে তাঁকে সাপোর্ট করছেন?”

আরও পড়ুন [ ৫০ কোটির পথে অক্ষয়ের ‘রামসেতু’, সমলোচকদের ভবিষ্যদ্বাণী উল্টে দিল এই ছবি? ]

সাজিদকে বিগ বসের ঘরে দেখার পর থেকেই আওয়াজ তুলেছেন মহিলারা। শার্লিনের সঙ্গে আরও বেশ কিছু অভিনেত্রী পরিচালকের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। শার্লিন জানিয়েছেন, একজন পুলিশ অফিসার তাঁর বয়ান রেকর্ড করেছেন। খুবই হতাশার যে এরকম একজন মানুষ বিগ বসে রয়েছেন।। তাঁরা জানিয়েছেন, সাজিদকে ডেকে পাঠানো হবে এবং বিগবসের ঘর থেকে তাঁকে বের করে আনা হবে।

এটা একার লড়াই নয়। শার্লিনের কথায় এটা সকলের লড়াই যাঁদের কাছে শ্লীলতাহানি একটা অপরাধ। এইধরনের যৌন হেনস্থা একেবারেই গ্রহণীয় নয়। যদিও সাজিদ খানের হাত অনেকদূর পর্যন্ত। তাও হাজারো মুশকিল পেরিয়ে এই লড়াই লড়ে যাবেন শার্লিন। শুধু তিনি একা নন, আলি ফজল, রিচা চাড্ডা অনেকেই সাজিদের বিরুদ্ধে। তাকে অবিলম্বে বিগ বস হাউস থেকে বহিস্কার করার ডাক তুলেছিলেন অনেকেই।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sherlyn chopra requested salman to stand with them in sajid khan issue