scorecardresearch

রেকর্ড ভেঙে নয়া নজির গড়ল ‘শেরশাহ’, উচ্ছ্বাসে ভাসছেন সিদ্ধার্থ-কিয়ারা

IMDb-র মার্কশিটেও চরম রেটিং সিদ্ধার্থের ‘শেরশাহ’র। কী বলছেন অভিনেতা?

Shershaah, Vikram Batra, Amazon Prime Video, IMDb rating Shershaah, IMDb, Siddharth Malhotra, Kiara Advani, শেরশাহ, বিক্রম বাত্রা, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আডবানি, bollywood, bengali news today
নয়া রেকর্ড গড়ল 'শেরশাহ'

সদ্য মুক্তি পেয়েছে ‘শেরশাহ’ (Shershaah)। কার্গিল যুদ্ধে ক্যাপ্টেন বিক্রম বাত্রার (Vikram Batra) জীবন অবলম্বনে তৈরি এই সিনেমা নিয়ে দর্শকদের উন্মাদনার অন্ত নেই। আর রিলিজের দিন কয়েকের মধ্যেই সিনেদুনিয়ায় নয়া রেকর্ড গড়ল ‘শেরশাহ’। যার জন্যে সিনেমার দুই তারকা সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আডবানি এখন রীতিমতো উচ্ছ্বাসে ভাসছেন।

কোন রেকর্ড গড়ে নয়া পালক জুড়ল ‘শেরশাহ’র মুকুটে? অ্যামাজন প্রাইম ভিডিওর (Amazon Prime Video) প্ল্যাটফর্মে সিদ্ধার্থ-কিয়ারা (Siddharth Malhotra, Kiara Advani) অভিনীত এই ছবি এখনও পর্যন্ত সবথেকে বেশিবার দেখেছেন দর্শকরা। অতঃপর অ্যামাজনের তরফে ‘শেরশাহ’-এর ঝুলিতে গিয়েছে ‘মোস্ট ওয়াচ ফিল্ম’-এর খেতাব। শুধু তাই নয়, সংশ্লিষ্ট ওটিটি প্ল্যাটফর্মের তরফেই জানানো হয়েছে যে, হিসেব বলছে যে, ভারতের ৪১০০টি শহরের দর্শকরা এই সিনেমা দেখেছেন। পাশাপাশি আন্তর্জাতিক ময়দানেও ‘শেরশাহ’র দর্শকসংখ্যা নেহাত কম নয়! ভারতের পাশাপাশি বাইরের ২১০টি দেশেও এই ছবি দেখা হয়েছে অ্যমাজন প্রাইম ভিডিও প্ল্যাটফর্মে।

[আরও পড়ুন: ‘নেপোটিজম নিয়ে বাতেলা! ছবি তো সেই শাহরুখ-করিনার সন্তানেরই দেখবেন’, বিস্ফোরক ফারহা খান]

এখানেই শেষ নয়, IMDbতেও সাফল্যের নয়া নজির গড়েছে বিষ্ণু বর্ধন পরিচালিত ক্যাপ্টেন বিক্রম বাত্রার বায়োপিক। কারণ IMDbতে ৮.৯ রেটিং পেয়ে ‘শেরশাহ’র ঝুলিতে খেতাব গিয়েছে সর্বাধিক জনপ্রিয় ছবির। যার অর্থ, IMDb-র সাইটে হিন্দি ভাষায় ‘মোস্ট পপুলার ফিল্ম’ এখন সিদ্ধার্থ-কিয়ারার ‘শেরশাহ’। করণ জোহরের ধর্মা প্রোডাকশন হাউজ সূত্রে খবর, ৮৮ হাজার IMDb ব্যবহারকারীরা এই সিনেমাকে ভোট দিয়ে এহেন রেটিং দিয়েছেন।

আমাজন প্রাইম ভিডিওতে ‘মোস্ট ওয়াচড ফিল্ম’ এবং IMDb-তে এহেন চরম রেটিংয়ের পর স্বাভাবিকভাবেই উচ্ছসিত সিদ্ধার্থ মালহোত্রা। ‘শেরশাহ’ ছবির একটি ক্লিপিং শেয়ার করে দর্শকদের পাশে থাকার জন্য ধন্যবাদ জানিয়েছেন অভিনেতা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shershaah is amazon primes most watched film gets 8 9 rating on imdb