‘শেষ থেকে শুরু’ করলেন জিৎ-কোয়েল

চরিত্রদের পোস্টারও মুক্তি পেয়েছে আগেই। ছবিতে পূজারিণীর ভূমিকায় দেখা যাবে কোয়েল মল্লিককে। জিতের চরিত্রের নাম মাহিদ।ছবির পোস্টার শেয়ার করেছেন কোয়েলও।

By: IE Bangla Entertainment Desk Kolkata  Published: April 25, 2019, 3:29:54 PM

প্রায় চারবছর পর বড়পর্দায় ফিরছেন জিৎ-কোয়েল। এতদিন ধরে প্রতিটা চরিত্রের ফার্স্টলুক বেরিয়েছে। তার সঙ্গে সঙ্গেই ফ্যানেদের উত্তেজনা তুঙ্গে। হবে নাই বা কেন।প্রিয় তারকা জুটিকে পর্দায় দেখতে পাওয়া ধৈর্য রাখতে অপারক তারা। রাজ চক্রবর্তীর পরিচালনায় ‘শেষ থেকে শুরু’ ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে জিৎ ও কোয়েল মল্লিককে।

‘বেশ করেছি প্রেম করেছি’-এর পর তারা একসঙ্গে কাজ করছেন ‘শেষ থেকে শুরু’ ছবিতে। সম্প্রতি লন্ডন থেকে শুটিং সেরে ফিরেছে টিম। তারমধ্যে টুইটার অ্যাকাউন্টে নিজেই ছবি সম্পর্কে নতুন তথ্য দিয়েছিলেন সুপারস্টার।জিৎ জানিয়েছিলেন, কিছুদিনের মধ্যেই মুক্তি পাবে শেষ থেকে শুরু-র ফার্স্টলুক। সেই মতোই প্রকাশ্যে এল ছবির পোস্টার।

চরিত্রদের পোস্টারও মুক্তি পেয়েছে আগেই। ছবিতে পূজারিণীর ভূমিকায় দেখা যাবে কোয়েল মল্লিককে। জিতের চরিত্রের নাম মাহিদ।ছবির পোস্টার শেয়ার করেছেন কোয়েলও।

আরও পড়ুন, অ্যাভেঞ্জার্স এন্ডগেম: মুক্তির আগেই অনলাইনে ফাঁস করল তামিলরকার্স

 

View this post on Instagram

 

Every end is a new beginning! #OfficialPoster #SheshThekeShuru #Eid2019 #JEKO @jeet30

A post shared by Koel Mallick (@yourkoel) on

জিৎ-কোয়েলের পাশাপাশি এই ছবিতে দেখা যাবে ঋতাভরী চক্রবর্তী, সায়ন্তনি বন্দ্যোপাধ্যায়কে। রাজ চক্রবর্তী এই থ্রিলার ছবি পরিচালনা করেছেন জিতের প্রযোজনা সংস্থার আওতায়। এই ছবি দিয়েই টলিউডে হাফ সেঞ্চুরি করলেন জিৎ। জানুয়ারিতেই শুরু হয়ে গিয়েছিল ছবির শুটিং। ঈদে মুক্তি পাওয়ার কথা ‘শেষ থেকে শুরু’-র।দেব-রুক্মিণীর কিডন্যাপও মুক্তি পাচ্ছে একই দিনে। এ বছর ঈদে বক্স অফিস টক্করে থাকবে দুই মহারথীর ছবি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Shesh theke shuru official posters jeet koyel

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
রাশিফল
X