scorecardresearch

ফারহানকে পেয়ে ধন্য শিবানী দাণ্ডেকর, শরীরে ফুটে উঠল ‘প্রিয়জনের’ নাম

তবে গাঁটছড়া বাঁধতে আর কতদিন? এই প্রশ্নবাণে জর্জরিত তাঁরা দুজনেই।

ফারহানের নাম গলায় ট্যাটু করালেন শিবানী দাণ্ডেকর

বলিউডের ফেমাস কাপলদের তালিকায় নাম লিখিয়েছেন এই প্রেমিক যুগল। বহুবছর ধরে চর্চায় রয়েছেন অনুরাগীদের। ইনস্টাগ্রামে নিজের কর্মজীবন থেকে ব্যক্তিগত জীবন, ফ্যানদের উদ্দেশে বার্তা জানতে খামতি রাখেন না দুজনেই। আর এবার যখন জন্মদিনের পালা তখন শিবানী দাণ্ডেকর (Shibani Dandekar) এবং ফারহান আখতারের (Farhan Akhtar) প্রেমের ফোয়ারা সোশ্যাল মিডিয়ায় শুধুই মুগ্ধতা ছড়িয়েছে।

সম্পর্কে রয়েছেন বেশ কিছু বছর। দুজনেই বেশ ‘লভি-ডভি’ সম্পর্কের ছবি বজায় রেখেছেন সকলের সামনে। গতকাল ৪২তম জন্মদিন উপলক্ষে শিবানী নিজেকেই দিয়েছেন এক বিশেষ উপহার। নেক লাইনের পাশে কর্সিভে ফারহান লেখা ট্যাটু তাক লাগিয়ে দিয়েছে নেটপাড়ায়। চমকপ্রদ এই ছবির সঙ্গে তিনি প্রত্যেকের উদ্দেশে কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জ্ঞাপন করেছেন। গতবছর অনেকের থেকে অনেক কিছু শিখেছেন তিনি, সময় অনেক কিছু শিখিয়েছে। 

ছবিতে শুধু শিবানী নয়, সঙ্গে ফারহানকেও দেখা গেছে পোজ দিতে। জীবনের ‘বিশেষ মানুষ’ হিসেবে ফারহানকে উল্লেখ করেছেন শিবানী। গতবছর থেকে অতিমারিতে স্তব্ধ সবকিছুই। কোনও ক্ষেত্রেই সেলিব্রেশন হয়নি বললেই চলে, সেই বিষয়ে নজর রেখেছেন তারকা মহলের সকলেই। গত বছর থেকে ক্ষুদ্র মুহূর্তগুলোকে দারুণভাবে উপভোগ করছেন শিবানী। বন্ধুবান্ধব এবং ফারহানের সঙ্গে এই জন্মদিনও দারুন কেটেছে তাঁর। ভোলেননি তাঁর অনুরাগীদের, জন্মদিনের বার্তা পাওয়ার উপলক্ষে বেজায় খুশি শিবানী, ধন্যবাদ জানিয়েছেন সকলকেই। এত ভালবাসা আর উন্মাদনা তিনি হৃদয়ে সবসময় আবদ্ধ করে রাখেন। শেষে জুড়েছেন মজার হ্যাশট্যাগ! ৪২কে চ্যালেঞ্জ জানিয়ে বলেছেন, ‘প্রস্তুত আমি, চলো এগোনো যাক’। 

আরও পড়ুন: অসুস্থতার কারণ দেখিয়ে বধূ নির্যাতন মামলায় হাজিরা এড়ালেন হানি সিং

ছবির সঙ্গে সঙ্গেই, তারকাদের শুভেচ্ছায় ভরতে থাকে কমেন্ট বক্স। ফারহানের ভালবাসার বহিঃপ্রকাশ এবং হার্ট ইমোজিস নজর এড়ায়নি কারওরই। তবে গাঁটছড়া বাঁধতে আর কতদিন? এই প্রশ্নবাণে জর্জরিত তাঁরা দুজনেই। যদিও কোনও প্ল্যান আদৌ হয়েছে কিনা সেই সম্পর্কে জানা নেই। কিন্তু ভবিষ্যতে বিয়ের ফুল ফোটার সম্ভাবনা আছে বলেই পূর্বে জানিয়েছেন শিবানী এবং ফারহান। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shibani dandekar flaunts farhan akhtar tattoo and her special guy check out her post